চারঘাটে ভোট কেন্দ্রে ককটেল বিস্ফোরণ

 নিজস্ব প্রতিবেদক : রাজশাহীর চারঘাটে একটি ভোট কেন্দ্রে ৬টি ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটেছে। আজ রোববার (২৮ ফেব্রুয়ারি) সকালে থানাপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ে এই ঘটনা ঘটে। স্থানীয় সূত্রে জানা গেছে, সকাল সাড়ে ৮ টার দিকে চারটি ও সকাল ৯ টা ৫৮ মিনিটে দুটি ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটেছে।
বিএনপির প্রার্থী জাকিরুল ইসলাম বিপুল বলেন, এই কেন্দ্রে বিএনপির ভোটার বেশি। তাই আওয়ামী লীগের নেতা-কর্মীরা এমন ঘটনা ঘটিয়েছে। আর আওয়ামী লীগের প্রার্থী একরামুল হক বলেন, বিএনপি নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতে এমন কাণ্ড ঘটিয়েছে। বিএনপি নাটক করছে।
রাজশাহী জেলা পুলিশের মুখপাত্র ইফতেখায়ের আলম বলেন, দুইটি ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটেছে। আইনশৃঙ্খলা পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে। ভোট গ্রহণ চলছে।
শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, silkcitynews@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।