চারঘাটে বড়াল নদীতে ডুবে স্কুল শিক্ষার্থীর মৃত্যু (ভিডিও)

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহীর চারঘাট উপজেলার আড়ানী পৌরসভার বড়াল নদীতে ডুবে দশম শ্রেণি পড়ুয়া সাব্বির হোসেন নামের এক স্কুল শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। সোমবার দুপুর সাড়ে ১২টার দিকে এ ঘটনা ঘটে।

সাব্বির রহমান আড়ানী সরকারি মনোমোহিনী উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র ও আড়ানী পৌর বাজারের ওয়ার্ক সোপ ব্যবসায়ী এবং বাসুদেবপুর গ্রামের ওবায়দুর রহমানের ছেলে।

জানা যায়, সাব্বির হোসেন সোমবার বেলা সাড়ে ১২টার দিকে বড়ালনদীর বাঁশতলা ঘাটে বন্ধু ও আত্মীয়ের সঙ্গে সাঁতার কাটতে যায়। তেমন সাঁতার না জানায় তীব্র স্রোতে সাব্বির হোসেন পানিতে ডুবে যায়। স্থানীয়রা চেষ্টা করেও তাকে উদ্ধার করতে ব্যার্থ হলে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স বাঘা স্টেশনের মাধ্যমে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স রাজশাহী সদর দপ্তরের যোগাযোগ করেন।

খবর পেয়ে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স রাজশাহী সদর দপ্তরের লিডার নুরুন্নবীর নেতৃত্বে একটি দল ঘটনাস্থলে পৌছে আধা ঘন্টা চেষ্টা করে বেলা পৌনে ৪টার দিকে ডুবুরী জুয়েল রানা সাব্বির হোসেনকে উদ্ধার করে। পরে সাব্বির হোসেনের লাশ তার পরিবারের নিকট হস্তান্তর করা হয়।

এদিকে সাব্বিরের মৃত্যুতে এলাকায় শোক নেমে এসেছে। এক ভাই ও এক বোনের মধ্যে সাব্বির রহমানই ছিলো সবার ছোট। 

ভিডিও …

 

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, silkcitynews@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।