চারঘাটে ঢাকা ফেরত মাইক্রো চালকের করোনা শনাক্ত, বাড়ি লকডাউন

চারঘাট প্রতিনিধি:
রাজশাহী জেলার ৯টি উপজেলার মধ্যে করোনা ভাইরাস মুক্ত সুরক্ষিত চারঘাট উপজেলায় আবারো করোনায় আক্রান্ত হলেন ঢাকা ফেরত রমজান আলী (৪০) নামের একজন মাইক্রো চালক। এ নিয়ে আক্রান্তের সংখ্যা দাড়ালো ২ জনে। আজ বুধবার সকালে সেই আক্রান্ত ব্যাক্তি রমজান আলীর বাড়ী লকডাউন ঘোষনা করেছে উপজেলা প্রশাসন।

উপজেলার ভায়ালক্ষিপুর ইউনিয়নের রায়পুর গ্রামের একরামুল হকের ছেলে রমজান আলী। বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দা সামিরা।

তিনি জানান, আক্রান্ত মাইক্রো চালক রমজান আলী দীর্ঘদিন ধরে ঢাকায় ব্যাক্তি মালিকানার মাইক্রো চালক হিসেবে কর্মরত ছিলেন। তিনি গত মে মাসের ২১ তারিখে নিজ বাড়ীতে আসেন। এরপর তার শরীরে করোনা সংক্রামের লক্ষন ফুটে উঠলে ২৮ মে স্থানীয়রা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে খবর দেয়। পরে হাসপাতালের একটি চিকিৎসক দল ৩০ মে নমুনা সংগ্রহ করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ল্যাবে পাঠায়। সেখান থেকে মঙ্গলবার রাতে রমজান আলীর শরীরে করোনা ভাইরাসের রিপোর্ট পজেটিভ আসে। এরপর বুধবার সকালে উপজেলা সহকারী কমিশনার (ভুমি) আনিসুর রহমান পুলিশের সহায়তায় ওই বাড়ীটি লকডাউন ঘোষনা করেন।

এ দিকে মাইক্রো চালক রমজান আলী ২১ মে বাড়ীতে আসলেও হোম কোয়ারেনটাইনে না থেকে তিনি স্বাভাবিক ভাবে এলাকায় চলাফেরা করতেন। এতে ওই এলাকার অনেক মানুষের সঙ্গে তিনি মেলামেশা করেছেন। তার শরীরের করোনা ভাইরাস চারঘাটে আরো অনেক ব্যাক্তির শরীরে ছড়িয়ে পড়ার আশঙ্কা করছে এলাকাবাসি।

স/অ

আরো পড়ুন …

চারঘাটে প্রথম করোনা আক্রান্ত রোগী, রাজশাহীতে অর্ধশত ছাড়ালো

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, silkcitynews@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।