চারঘাটে চিকিৎসকসহ রামেক ল্যাবে ৭ জনের করোনা শনাক্ত

নিউজ ডেস্ক

নিজস্ব প্রতিবেদক:

চারঘাটে এক চিকিৎসকসহ রাজশাহী মেডিকেল কলেজ ল্যাবে আজ ৭ জনের করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে চারঘাটের দুজন, চাঁপাইনবাবগঞ্জের দু’জন এবং পাবনার তিনজন। আজ বুধবার রামেক ল্যাবে ১৬১টি নমুনা পরীক্ষা শেষে সাতজনের করোনা শনাক্ত হয়। বুধবার বিকেলে ল্যাবটির ইনচার্জ প্রফেসর ডা. সাবেরা গুনাহার বিষয়টি নিশ্চিত করেছেন।

আরও পড়ুন:
তিনি জানান, ১৬১ টি নমুনা পরীক্ষা করা হয়। তার মধ্যে ৭ টি পজিটিভ এসেছে। এরমধ্যে পাবনার় ৩ জন, চাঁপাইনবাবগঞ্জের ২জন ও রাজশাহীর চারঘাট উপজেলার ২ জন। চারঘাটের দু’জনের মধ্যে একজন চিকিৎসক রয়েছেন। এছাড়াও চাঁপাইনবাবগঞ্জের একজন মেডিকেল টেকনোলজিস্টও রয়েছেন।
এদিকে এ নিয়ে বিভাগে এখন পর্যন্ত আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ১০৫৭ জন। এর মধ্যে রাজশাহীতে আক্রান্ত হলেন ৬৩ জন। তবে রামেক হাসপাতালের ল্যাবে এবং বগুড়ার দুটি ল্যাবের প্রতিবেদন রাতে পাওয়া গেলে আক্রান্তের সংখ্যা আরও বাড়বে বলে শঙ্কা করা হচ্ছে।
স/আর
শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, [email protected] ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।