চাঁপাইনবাবগঞ্জে ৭৭ লাখ টাকার হেরোইনসহ দুইজন আটক

নিউজ ডেস্ক

 নিজস্ব প্রতিবেদক,চাঁপাইনবাবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জের দ্বারিয়াপুরে র‌্যাবের একটি দল অভিযান চালিয়ে ৭৭ লাখ ৫০ হাজার টাকা মূল্যের ৭ শ ৭৫ গ্রাম হেরোইনসহ কাজল (৩৮) ও মরিয়ম (৩০) নামে এক দুইজনকে আটক করেছে। আটককৃত কাজল চাঁপাইনবাবগঞ্জের দ্বারিয়াপুর মহল্লার মৃত তৈয়মুর রহমানের ছেলে ও মরিয়ম রাজশাহী জেলার গোদাগাড়ি উপজেলার ইউসুফ আলীর স্ত্রী।

চাঁপাইনবাবগঞ্জ র‌্যাব-৫ ক্যাম্প প্রেরিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব সদস্যরা জানতে পারে চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার দ্বারিয়াপুর স্কুলপাড়ার জনৈক তালেব উকিলের বাড়ি পাশে ধূর্ত ব্যক্তির বাড়ি মাষ্টার ভিলার শয়নকক্ষের সানসেটের উপর অবৈধ মাদকদ্রব্য রাখা আছে।এমন তথ্যের ভিত্তিতে র‌্যাবের একটি দল মঙ্গলবার বিকেল ৪টার দিকে উক্ত স্থানে অভিযান চালিয়ে হেরোইনসহ কাজল ও মরিয়মকে আটক করে। এসময় তাদের নিকট হতে নগদ ৪৯ হাজার টাকা জব্দ করা হয়।

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, [email protected] ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।