চাঁপাইনবাবগঞ্জে ২টি বিদেশি পিস্তলসহ অস্ত্র ব্যবসায়ী গ্রেপ্তার

নিউজ ডেস্ক
  • 58
    Shares

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ :

র‌্যাব-৫ রাজশাহীর, সিপিসি-১ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের অভিযানে ২টি বিদেশি পিস্তল, ২টি ম্যাগজিন ও ৮ রাউন্ড পিস্তলের গুলিসহ ১ জন শীর্ষ অস্ত্র ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়েছে। শনিবার রাত পৌণে ১২ টার দিকে শিবগঞ্জ উপজেলার নলডুবরী মাদ্রাসাপাড়া গ্রামের একটি আম বাগান থেকে এসব আগ্নেয়াস্ত্র উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃত শীর্ষ অস্ত্র ব্যবসায়ী শিবগঞ্জ উপজেলার লাতর বারিক বাজার এলাকার মো. মফিজ উদ্দিনের ছেলে মো. কালু (৩০)।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব চাঁপাই ক্যাম্প জানতে পারে অবৈধ ভাবে আগ্নেয়াস্ত্র বিক্রির জন্য শিবগঞ্জে এক ব্যক্তি অবস্থান করছে। খবর পাবার পর র‌্যাব-৫, রাজশাহী এর সিপিসি-১, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি অপারেশন দল কোম্পানী কমান্ডার সহকারী পুলিশ সুপার মো. আজমল হোসেন এর নেতৃত্বে ঐ এলাকায় অভিযান পরিচালনা করে ২টি বিদেশি পিস্তল, ২টি ম্যাগজিন ও ৮ রাউন্ড পিস্তলের গুলিসহ অস্ত্র ব্যবসায়ী কালুকে গ্রেপ্তার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃত আসামী দীর্ঘদিন যাবৎ অবৈধ অস্ত্র ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে। এ ঘটনায় শিবগঞ্জ থানায় ১টি মামলা দায়ের করা হয়েছে।

 

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, [email protected] ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।