বুধবার , ১৪ ফেব্রুয়ারি ২০২৪ | ১১ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

চাঁপাইনবাবগঞ্জে হারানো আরিফাকে ফিরে পাওয়া গেলো মৃত অবস্থায়

নিউজ ডেস্ক
ফেব্রুয়ারি ১৪, ২০২৪ ৯:৫৮ অপরাহ্ণ


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি :
অবশেষে নিখোঁজের ১০ দিন পর আরিফা আক্তার নামে আট বছরের এক শিশুর বস্তাবন্দী গলিত মরদেহ উদ্ধার করেছে ভোলাহাট থানা পুলিশ। মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) রাত সাড়ে ১০ টার দিকে বাড়ির পেছনের একটি সীমানা প্রাচীরের কাছ থেকে মরদেহটি উদ্ধার করা হয়। এর আগে গত ৩ ফেব্রুয়ারি শনিবার সন্ধ্যায় খেলা করার সময় একই স্থান থেকে নিখোঁজ হয় শিশু আরিফা।

মৃত আরিফা ভোলাহাট উপজেলার খড়কপুর এলাকার মো. আহসান আলীর মেয়ে। এ বিষয়ে ভোলাহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার মরহেদ
উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে জানান, চলতি মাসের ৩ তারিখ শিশুটি মিসিং হয়। অনেক খোঁজাখুঁজির পরও তাকে না পেয়ে শিশুটির পিতা আহসান আলী মেয়ের সন্ধান চেয়ে ওই দিনই ভোলাহাট থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন। মঙ্গলবার সন্ধ্যায় স্থানীয়দের দেয়া তথ্যের ভিত্তিতে শিশু আরিফার বস্তাবন্দী গলিত মরদেহটি উদ্ধার করে ভোলাহাট থানা পুলিশ। পরে ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যা বিশিষ্ট চাঁপাইনবাবগঞ্জ জেলা হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ধারনা করা হচ্ছে পূর্ব বিরোধের জেরে কেউ হত্যা করে থাকতে পারে। পওে সকলের অগোচরে মরদেহ ফেলে গেছে। তবে এ ঘটনায় জড়িতদের ধরতে পুলিশ অভিযান চালাচ্ছে।

সর্বশেষ - রাজশাহীর খবর