চাঁপাইনবাবগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২

নিজস্ব প্রতিবেদক,চাঁপাইনবাবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জে সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছে। মঙ্গলবার(২৩ ফেব্রুয়ারি) দুপুর সাড়ে ১২টারয় চাঁপাইনবাবগঞ্জ- শিবগঞ্জ মহাসড়কের রশিকনগর বাবুপুর মোড়ে গ্রামীন ব্যাংকের কাছে এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, মঙ্গলবার দুপুর সাড়ে ১২টার সময় চাঁপাইনবাবগঞ্জ থেকে সোনা মসজিদগামী( ঢাকা মেট্রো ট- ১২-৬৪০১) ট্রাকটি রশিকনগর বাবুপুর মোড়ে আসলে শিবগঞ্জ থেকে চাঁপাইনবাবগঞ্জগামী ১টি মোটরসাইকেল ঐ স্থানে পৌছলে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেলের দুই জন আরোহী নিহত হয়।

নিহত ব্যাক্তিরা হলেন- শিবগঞ্জ উপজেলার দুর্লভপুর ইউনিয়নের কালোপুর দক্ষিনপাড়া গ্রামের মালেকুদ জামানের ছেলে আবদুল হামিদ (২৪) ও রাশেদ আলীর ছেলে আবদুর রহিম (২৮)।

শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ফরিদ হোসেন জানান, ঘাতক ট্রাক ও চালককে আটক করা হয়েছে।

স/জে

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, silkcitynews@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।