চাঁপাইনবাবগঞ্জে স্বতন্ত্র মেয়র প্রার্থীর বিরুদ্ধে আ.লীগ প্রার্থীর পাল্টা সংবাদ সম্মেলন

গোমস্তাপুর প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের রহনপুর পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী গোলাম রাব্বানী বিশ্বাস স্বতন্ত্রপ্রার্থী মতিউর রহমান খান এর বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছেন।

শনিবার দুপুরে উপজেলা প্রেসক্লাব কার্যালয়ে গোলাম রাব্বানী বিশ্বাস লিখিত বক্তব্যে বলেন, শুক্রবার বিকেলে উপজেলা প্রেসক্লাবে সংবাদ সম্মেলনের মাধ্যমে স্বতন্ত্রপ্রার্থী মতিউর রহমান খানের দেয়া বক্তব্য সম্পূর্ণ মিথ্যা ও ভিত্তিহীন। তথ্যপ্রযুক্তির এ সময়ে অপকৌশলের মাধ্যমে সে মোবাইল ফোনে মিথ্যা রেকর্ড করে আমার বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালাচ্ছে। আমার বিরুদ্ধে আনিত অভিযোগ মিথ্যা ও ভিত্তিহীন।

এছাড়া, মতিউর রহমান খানের কর্মী-সমর্থকরা শুক্রবার রাতে নৌকার কর্মীকে মারধোর করেছে। স্বতন্ত্রপ্রার্থীর সমর্থকরা নির্বাচনের সুষ্ঠু পরিবেশ নষ্ট করার চেষ্টা চালাচ্ছে।

গোলাম রাব্বানী বিশ্বাস সুষ্ঠু নির্বাচন নিশ্চিতে সাংবাদিকসহ সকল মহলের সহযোগীতা কামনা করেন।

এ বিষয়ে মেয়র প্রার্থী মতিউর রহমান খানের সাথে যোগাযোগ করা হলে, তিনি নৌকার কর্মীকে মারধরের ঘটনাটি নৌকার প্রার্থীর সাজানো নাটক বলে দাবি করেন। তিনি বলেন, তাকে হত্যার হুমকির বিষয়টি আড়াল করতেই এ ঘটনা সাজানো হয়েছে।

স/জে

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, silkcitynews@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।