চাঁপাইনবাবগঞ্জে সাংবাদিক অলকের মায়ের ইন্তেকাল

  • 48
    Shares

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ:

চাঁপাইনবাবগঞ্জের সিনিয়র সাংবাদিক ও চাঁপাইনবাবগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শহীদুল হুদা অলকের মা বেগম সুফিয়া হুদা ইন্তেকাল করেছেন (ইন্না … রাজেউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৮ বছর। রোববার(১১ এপ্রিল) বেলা সোয়া ১১টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

মরহুমা বেগম সুফিয়া হুদা-বিশিষ্ট সাংবাদিক ও সমাজসেবক চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার পোল্লাডাঙ্গা গ্রামের প্রয়াত বিশিষ্ট সাংবাদিক অধ্যাপক জিকেএম শামসুল হুদার সহধর্মীণী।

সিনিয়র সাংবাদিক শহীদুল হুদা অলক জানান, মা দীর্ঘদিন থেকেই অসুস্থ ছিলেন। শনিবার মায়ের শারিরীক অবস্থার অবনতি হলে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রোববার সোয়া ১১টার দিকে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।তিনি তার মায়ের জন্য সকলের কাছে দোয়া চেয়েছেন।

মৃত্যুকালে তিনি ৫ ছেলে ও ২ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

রোববার বিকেল সাড়ে ৫টায় চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার আজাইপুর আরামবাগ পোল্লাডাঙ্গা গোরস্থানে নামাজে জানাযা শেষে দাফন করা হবে।

সিনিয়র সাংবাদিক ও চাঁপাইনবাবগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শহীদুল হুদা অলক এর মাতার ইন্তেকালে মরহুমার রুহের মাগফেরাত কামনা করে গভীর শোক ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন শিবগঞ্জ প্রেসক্লাবসহ জেলার সকল সাংবাদিকবৃন্দ।

স/জে

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, silkcitynews@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।