বৃহস্পতিবার , ২৯ সেপ্টেম্বর ২০১৬ | ৮ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

চাঁপাইনবাবগঞ্জে বিপুল পরিমাণ ফেনসিডিলসহ ট্রেনের চোরাই ডিজেল উদ্ধার

Paris
সেপ্টেম্বর ২৯, ২০১৬ ১০:৪৬ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:
চাঁপাইনবাবগঞ্জে র‌্যাবের পৃথক অভিযানে বিপুল পরিমান ফেনসিডিল ও রেলওয়ের চোরাই ডিজেল উদ্ধার করা হয়েছে। পৃথক দুই অভিযানে তিনজনকে আটক করেছে র‌্যাব।

র‌্যাব জানায়, গতকাল বুধবার সন্ধ্যে সাড়ে সাতটার দিকে সদর থানাধীন রেহাইচর এলাকার ডাঃ আ. আ. ম. মেসবাহুল হক (বাচ্চু ডাক্তার) নতুন স্টেডিয়ামের পার্শ্বে একটি ট্রাকে তল্লাশী অভিযান পরিচালনা করে র‌্যাব। এ সময় ১৮শ’ বোতল ফেনসিডিল ও ৭১৯০ কেজি বিভিন্ন প্রকার রবি শস্যের বীজসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয় এবং ট্রাকটি জব্দ করা হয়।
আটককৃত মাদক ব্যবসায়ীরা হলেন, শিবগঞ্জের ছত্রাজিতপুর জাহাঙ্গীরপাড়া এলাকার মৃত ফেলু মন্ডলের ছেলে আঃ সালাম (৩৩) এবং  চামাদুখুরমোড় এলাকার বজলুর রহমানের ছেলে রফিকুল ইসলাম (৩০)।

 

arrested-01-x-person-from
এদিকে অপর এক অভিযানে বিপুল পরিমান রেলওয়ে ডিজেলসহ একজনকে আটক করেছে র‌্যাব। আটককৃত হলেন, চাাঁপাইনবাবগঞ্জ সদর থানার চেচুড়া লাইনপাড়া এলাকার এনামুল হকের ছেলে হায়াত আলী (২২)।
র‌্যাব জানায়, বুধবার চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর থানার আমনুরা রেলস্টেশনে অবস্থিত রেলের ইঞ্জিন হতে কিছু দুষ্কৃতিকারী বিপুল পরিমাণ ডিজেল চুরি করে নিয়ে যাচ্ছে। এমন গোপন সংবাদের ভিত্তিতে চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি অপারেশন দল দুপুর দুইটার দিকে অভিযান চালায়। এ সময় ২৩১ লিটার  রেলওয়ের চোরাই ডিজেলসহ হায়াত আলীকে আটক করা হয়।

পৃথক দুই ব্যাপারে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলেও জানায় র‌্যাব।

স/শ

সর্বশেষ - রাজশাহীর খবর