রবিবার , ১৬ জুন ২০২৪ | ২রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

চাঁপাইনবাবগঞ্জে ট্রাক ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে আহত ১০

Paris
জুন ১৬, ২০২৪ ৭:৩৬ অপরাহ্ণ

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি:
চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার মহারাজপুর ইউনিয়নের মেলার মোড় হিন্দুপাড়া এলাকায় সড়ক দুর্ঘটনায় শিশুসহ ১০ জন আহত হয়েছেন।

রোববার (১৬ জুন) বিকাল সাড়ে ৩টায় সোনামসজিদ-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কে দুটি ট্রাক ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে এই দুর্ঘটনা ঘটে। এ সময় সোনামসজিদ থেকে চাঁপাইনবাবগঞ্জগামী একটি অটোরিকশা ও একটি ট্রাকের সাথে সোনামসজিদগামী অপর একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষে হলে এই হতাহতের ঘটনা ঘটে। এতে ট্রাকচালক, ট্রাকে থাকা যাত্রী ও অটোরিকশা যাত্রীসহ ১০ জন আহত হন।

প্রতক্ষ্যদর্শীদের বরাত দিয়ে নবাবগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মেহেদী হাসান জানান, সোনামসজিদ থেকে চাঁপাইনবাবগঞ্জগামী একটি অটোরিকশাকে ওভারটেক করতে যায় একই দিক থেকে আসা একটি খালি ট্রাক। এ সময় বিপরীত দিক থেকে আসা আরেকটি ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে শিশুসহ অন্তত ১০ জন আহত হন। এ সময় স্থানীয়রা পুলিশ ও ফায়ার সার্ভিসে খবর দেয়। পরে ফায়ার সার্ভিসের এ্যাম্বুলেন্সসহ একটি ইউনিট দ্রুত ঘটনাস্থলে উপস্থিত হয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ট্রাকের সামনের অংশ কেটে চাপা পড়া যাত্রীদের উদ্ধার করে ২৫০ শয্যা বিশিষ্ট চাঁপাইনবাবগঞ্জ জেলা হাসপাতালে ভর্তি করে।

এদিকে আহতদের মধ্যে দুইজনের অবস্থা গুরুতর হওয়ায় তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেছেন চিকিৎসকরা। বাকিদের জেলা হাসপাতালেই চিকিৎসা দেয়া হয়েছে।

সর্বশেষ - রাজশাহীর খবর

...