চাঁপাইনবাবগঞ্জে ছেলের হাতে বাবা খুন

  • 67
    Shares

নিজস্ব প্রতিবেদক,চাঁপাইনবাবগঞ্জ:

চাঁপাইনবাবগঞ্জের রামচন্দ্রপুরহাট এলাকায় বখাটে ছেলে সুজনের হাতে বাবা তরিকুল ইসলাম (৫৫) খুন হয়েছেন। নিহত তরিকুল ইসলাম হচ্ছেন একই এলাকার মৃত আহসান আলীর ছেলে।

ঘটনাটি শনিবার বিকেলে সদর উপজেলার রানীহাটি ইউনিয়নের রামচন্দ্রপুরহাটে তরিকুল ইসলামের নিজ বাড়িতে ঘটে। পুলিশ তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যার জেলা হাসপাতালের মর্গে প্রেরণ করেছে। তবে সুজন (২৫) পলাতক রয়েছে।

জানা গেছে, বখাটে সুজন তার পিতা তরিকুল ইসলামের কাছে ট্রলি কেনার জন্য টাকা চাইলে তিনি টাকা দিতে অপারগতা প্রকাশ করেন। এনিয়ে বিকেল ৩টার দিকে তার পিতার সাথে তর্কে জড়িয়ে পড়ে। একপর্যায়ে সুজন তার পিতার গলা টিপে ও স্পর্শকাতর স্থান চেপে ধরলে তরিকুল অজ্ঞান হয়ে পড়েন। এসময় তাকে পানি পান করানো হলে তিনি মৃত্যুর কোলে ঢলে পড়েন।

খবর পেয়ে সদর মডেল থানা পুলিশের একটি দল মরদেহ উদ্ধার করে। সদর মডেল থানার ওসি মোঃ মোজাফফর হোসেন মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, ময়নাতদন্ত প্রতিবেদন পাওয়া গেলে মৃত্যুর কারণ জানা যাবে। তবে এ ঘটনায় পুলিশ সুজনকে গ্রেফতারে অভিযান শুরু করেছে।

স/রি

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, silkcitynews@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।