চাঁপাইনবাবগঞ্জে চলে গেলেন আরেক করোনা আক্রান্ত, মৃতের সংখ্যা ৭

নিউজ ডেস্ক
  • 50
    Shares

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ:

চাঁপাইনবাবগঞ্জে করোনায় শেখ আলতাফ হোসেন (৮০) নামে আরও একজনের মৃত্যু হয়েছে। শনিবার (১ আগস্ট) ঈদের দিন বেলা ১১টার দিকে সদর হাসপাতালের করোনা ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

শেখ আলতাফ হোসেন চাঁপাইনবাবগঞ্জ শহরের দাউদপুর রোড এলাকার মৃত আরশাদ আলী’র ছেলে।

সিভিল সার্জন জাহিদ নজরুল চৌধুরী আলতাফ হোসেনের মৃত্যুর বিষযটি নিশ্চিত করেছেন। তিনি বলেন, আলতাফ হোসেন গত ২১ জুলাই হাসপাতালে ভর্তি হন। গত ২২ জুলাই তার নমুনা নেওয়া হয়। ২৫ জুলাই তার করোনা পজিটিভ রেজাল্ট আসে। আলতাফ হোসেন ডায়াবেটিস, উচ্চ রক্তচাপসহ বার্ধক্যজনিত বিভিন্ন জটিলতাতেও ভুগছিলেন। এনিয়ে জেলায় করোনায় ২ নারীসহ ৭ জনের মৃত্যু হয়েছে। এদের ৫ জন সদরের ও ২ জন শিবগঞ্জের বাসিন্দা। মৃত ৭ জনের মধ্যে ৩ জন মৃত্যুর পর শনাক্ত হন।

সিভিল সার্জন আরও বলেন, জেলায় এ পর্যন্ত ৪৪৮ জন শনাক্ত হয়েছেন। এদের মধ্যে সদরের ২২৭, শিবগঞ্জের ১০৪, গোমস্তাপুরের ৪৮, নাচোলের ৩৯ ও ভোলাহাটের ৩০ জন রয়েছেন।

এদিকে গত শুক্রবার (৩১ জুলাই) পর্যন্ত জেলায় সুস্থ হয়েছেন ২১৫ জন। ফলে জেলায় আক্রান্তদের মধ্যে এখন চিকিৎসাধীন ২২৬ জন।

স/অ

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, [email protected] ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।