বুধবার , ২৮ আগস্ট ২০২৪ | ১৪ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

চাঁপাইনবাবগঞ্জে উপজেলা প্রাণীসম্পদ কর্মকর্তার নানা দূর্নীতি, পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ

Paris
আগস্ট ২৮, ২০২৪ ৬:৪৮ অপরাহ্ণ

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি :
সরকারি ওষুধপত্র বিক্রি, খামারিদের কাছে উৎকোচ আদায়সহ বিভিন্ন অভিযোগে চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলা প্রাণীসম্পদ কর্মকর্তা মো. কাউসার আলীর পদত্যাগের দাবিতে বিক্ষোভ ও অবস্থান কর্মসূচি পালন করেছেন শিক্ষার্থীরা। বুধবার দুপুরে গোমস্তাপুর উপজেলা প্রাণীসম্পদ কর্মকর্তার কার্যালয়ে এই কর্মসূচি পালন করেন তারা।

এ সময় শিক্ষার্থীরা বলেন, গোমস্তাপুর প্রাণীসম্পদ দপ্ত কে অনিয়ম-দুর্নীতিতে পরিপূর্ণ করেছেন ডা. কাউসার আলী। দীর্ঘদিন ধরে সরকারি ওষুধপত্র, প্রনোদনার ফিড ও উপকরণ বাজারে বিক্রি করেন তিনি। এমনকি তার কক্ষে গিয়েও মেয়াদোত্তীর্ণ ওষুধ পাওয়া গেছে। এছাড়াও খামারের রেজিস্ট্রেশন করতেও খামারিদের কাছে বিপুল পরিমাণ উৎকোচ নেয়ার শত শত প্রমাণ রয়েছে তার বিরুদ্ধে। আর তাই নিজের অনিয়ম-দুর্নীতির কারনে আতঙ্কিত হয়ে গত ৫ আগষ্ট সরকার পতন হবার পর থেকে অফিসে আসেন না ডা. কাউসার আলী। আর তাই অনিয়ম-দুর্নীতির দায়ে অবিলম্বে ডা. কাউসার আলী পদত্যাগ না করলে কঠোর আন্দোলনের হুশিয়ারি দেন শিক্ষার্থীরা।

বিক্ষোভ ও অবস্থান কর্মসূচিতে রাজশাহী বিশ্ববিদ্যালয়, বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়, নবাবগঞ্জ সরকারি কলেজ ও রহনপুর সরকারি কলেজসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত এর আগে গত ১৯ আগষ্ট সোমবার একই দাবিতে তার অফিস ঘেরাও করেন শিক্ষার্থীরা।

সর্বশেষ - রাজশাহীর খবর