চাঁপাইনবাবগঞ্জের সংসদ সদস্য জেসী করোনামুক্ত

নিউজ ডেস্ক
 নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জঃ
চাঁপাইনবাবগঞ্জের সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য ফেরদৌসী ইসলাম জেসী গত ২৩ জুন ঢাকায় করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হবার পর শুক্রবার (১০ জুলাই) সুস্থ ঘোষিত হয়েছেন।
একই সাথে ঢাকার ন্যাম ভবনে অবস্থিত বাসভবনে করোনাক্রান্ত তাঁর স্বামী গাজীপুরের বাংলাদেশ কৃষি গবেষণা ইনিষ্টিটিউটের জেষ্ঠ্য বৈজ্ঞানিক কর্মকর্তা ড.সাইফুল ইসলাম, একমাত্র মেয়ে রংপুর মেডিক্যাল কলেজের চতুর্ষ বর্ষের ছাত্রী মাসরুফা সাঈদ মৈত্রী ও বাসার কাজের সহকারীও করোনামুক্ত হয়েছেন।
জেসি এমপি বলেন, পরিবারের সকলেই এখন করোনামুক্ত। সকলেই বাসাতে থেকে চিকিৎসকের পরমর্শমত ঔষধ সেবন করেই আরোগ্য লাভ করেছেন। তিনি আরো বলেন, পরিবারে শুধু তার একমাত্র ছেলে ফেরদৌস ওয়াহেদ করোনা আক্রান্ত হয় নি। পরিবারের অন্য তিনজনের ফলোআপ ফলাফল আগেই নেগেটিভ হলেও তার নিজের ফলাফল শুক্রবার নেগেটিভ আসে।
তিনি আরও বলেন, তার শরীর এখনও কিছুটা দূর্বল রয়েছে। চিকিৎসকরা তাকে আরও কয়েকদিন পূর্ণ বিশ্রামে থাকতে বলেছেন। তিনি রোগমুক্তির জন্য মহান আল্লাহর নিকট শুকরিয়া আদায় করেন ও দোয়া করার জন্য সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।
উল্লেখ্য, সাংসদ জেসী ভাষা সৈনিক ও রাজশাহী অঞ্চলে মহান মুক্তিযদ্ধের অন্যতম সংগঠক এবং সাবেক সাংসদ মরহুম ডা. আ.আ.ম মেসবাহুল হকের (বাচ্চু ডাক্তার) বড় মেয়ে।
স/আ.মি
Chat conversation end
শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, [email protected] ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।