চট্টগ্রামে ১০০ দিনে করোনা শনাক্ত ১১,৪৯০

নিউজ ডেস্ক

গত ২৪ ঘণ্টায় চট্টগ্রামে ৪২৫টি নমুনা পরীক্ষায় ১০৫ জনের দেহে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এর মধ্যে নগরে ৬১ জন এবং জেলায় ৪৪ জন রয়েছেন। ২৪ ঘণ্টায় বিভিন্ন হাসপাতাল থেকে সুস্থ হয়ে বাসায় ফিরেছেন ৩৭ জন। এছাড়া গত ২৪ ঘণ্টায় মৃত্যুবরণ করেছেন নগর ও জেলায় একজন করে।

আজ রবিবার সকালে জেলা সিভিল সার্জন কার্যালয় থেকে এসব তথ্য জানা গেছে।

চট্টগ্রামের সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি জানান, গতকাল শনিবার বিআইটিআইডি, চট্টগ্রাম মেডিক্যাল কলেজ, চট্টগ্রাম ভেটেরিনারি বিশ্ববিদ্যালয় এবং বেসরকারি শেভরণ ক্লিনিক্যাল ল্যাবে মোট ৪২৫টি নমুনা পরীক্ষা করা হয়। এর মধ্যে ১০৫ জনের পজেটিভ পাওয়া যায়। এ পর্যন্ত চট্টগ্রামে করোনা শনাক্ত হয়েছে মোট ১১ হাজার ৪৯০ জনের।

তিনি জানান, মোট শনাক্তের মধ্যে নগরে ৮ হাজার ১৪ জন এবং জেলায় ৩ হাজার ৪৭৬ জন। মোট মৃত্যুবরণকারীর মধ্যে নগরে ১৫৩ জন এবং জেলায় ৬৩ জন। গত ২৪ ঘন্টা পর্যন্ত মোট সুস্থ হয়েছেন ১ হাজার ৩৫৫ জন।

চট্টগ্রামে করোনা শনাক্তের পর গতকাল শনিবারের নমুনা পরীক্ষার ফলের মধ্য দিয়ে ১০০ দিন পূর্ণ হয়েছে।

 

সুত্রঃ কালের কণ্ঠ

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, [email protected] ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।