বুধবার , ২৩ অক্টোবর ২০২৪ | ৮ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

গ্লোবাল সুপার লিগে অ্যামাজন, হ্যাম্পশায়ার, লাহোর ও ভিক্টোরিয়ার সঙ্গে রংপুর

Paris
অক্টোবর ২৩, ২০২৪ ১০:২৫ অপরাহ্ণ

সিল্কসিটিনিউজ ডেস্ক :

বিশ্বের বিভিন্ন দেশের দলগুলোকে নিয়ে প্রতি বছর গ্লোবাল সুপার লিগের আয়োজন হবে। উদ্বোধনী আসরে সিপিএলের গায়ানা অ্যামাজন ওয়ারিয়ার্স, পিএসএলের লাহোর কালান্দার্স, টি-টোয়েন্টি ব্লাস্টের হ্যাম্পশায়ার হকস ও অস্ট্রেলিয়ার প্রাদেশিক দল ভিক্টোরিয়ার সঙ্গে অংশ নিতে যাচ্ছে বিপিএলের দল রংপুর রাইডার্স। বুধবার এই টুর্নামেন্টের দল চূড়ান্ত করা হয়েছে।

আগামী ২৬ নভেম্বর থেকে শুরু হবে এই খেলা। ফাইনালসহ মোট ১১ ম্যাচ হবে। প্রত্যেক দল একে অন্যের সঙ্গে খেলবে এবং শীর্ষ দুটি দল ৭ ডিসেম্বর ফাইনালে লড়বে। প্রভিডেন্স ও গায়ানার ভেন্যুতে হবে সবগুলো ম্যাচ।

এই সময়ে ২২ নভেম্বর ও ৪ ডিসেম্বর ঘরের মাঠে বাংলাদেশের বিপক্ষে ওয়েস্ট ইন্ডিজ দুই টেস্টের সিরিজ খেলবে। তাতে করে অ্যামাজনের সব খেলোয়াড়কে পাওয়া নিয়ে শঙ্কা আছে। দলটির শামার জোসেফ, গুডাকেশ মোটি ও কেভিন সিনক্লেয়ার জাতীয় দলের টেস্ট সেটআপে নিয়মিত।

এছাড়া রংপুরও তাদের খেলোয়াড় হাসান মাহমুদকে পাবে না বলেই ধারণা করা হচ্ছে। দলের পাকিস্তানি খেলোয়াড় বাবর আজমকেও পাওয়া নিয়ে শঙ্কায় থাকবে এই র্ফ্যাঞ্চাইজি। ১০ ডিসেম্বর থেকে অল-ফরম্যাটের সিরিজ খেলতে দক্ষিণ আফ্রিকায় যাবে পাকিস্তান। লাহোরের অধিনায়ক শাহীন আফ্রিদিও অনিশ্চিত।

এই লিগের সঙ্গে আবুধাবি টি-টেনের সূচিও সাংঘর্ষিক। ২১ নভেম্বর থেকে ২ ডিসেম্বর হবে ১০ ওভারের এই টুর্নামেন্ট।

 

সূত্র: বাংলা ট্রিবিউন

সর্বশেষ - খেলা