গ্রিন রোডে সড়কে পড়ে ছিল নারীর লাশ

নিউজ ডেস্ক
  • 23
    Shares
প্রতীকী ছবি

রাজধানীর পান্থপথ সিগন্যাল সংলগ্ন গ্রিন রোড থেকে অজ্ঞাত পরিচয় এক নারীর (৩২) লাশ উদ্ধার করেছে পুলিশ। ওয়ার্ল্ড ইউনিভার্সিটির পাশের গলিতে রাস্তার ওপর পড়ে ছিল লাশটি।শুক্রবার সকাল ৮টার দিকে মরদেহটি উদ্ধার করে কলাবাগান থানা পুলিশ।

পুলিশের ধারণা, এটি হত্যাকাণ্ড। ঘটনায় একজনকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে জানিয়েছেন কলাবাগান থানার ওসি পরিতোষ চন্দ্র।

তিনি বলেন, উদ্ধার হওয়া নারীর নাম পরিচয় জানা যায়নি। সুরতহাল করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। নারীর শরীরের আঘাতের চিহ্ন রয়েছে।

আশপাশের সিসিটিভি ফুটেজ বিশ্লেষণ করে তদন্ত চলছে বলে জানান কলাবাগান থানার ওসি পরিতোষ চন্দ্র। তিনি বলেন, একজনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। পরিচয় শনাক্তের চেষ্টা চলছে।

সূত্র যুগান্তর

স/আ.মি

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, [email protected] ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।