গ্যালাক্সি এ৩২-এর নতুন সংস্করণ উন্মোচন

স্মার্টফোন ব্যবহারের অভিজ্ঞতায় নতুন মাত্রা যোগ করতে গ্যালাক্সি এ৩২-এর নতুন সংস্করণ উন্মোচন করেছে স্যামসাং বাংলাদেশ।

শক্তিশালী পারফরমেন্সের পাশাপাশি গ্রাহকরা যাতে প্রয়োজন অনুসারে ফাইল স্টোরেজ করার স্বাধীনতা উপভোগ করতে পারেন, সেজন্য এতে রয়েছে ৮ জিবি র্যাম ও ১২৮ জিবি স্টোরেজ সুবিধা।

হেলিও জি৮০ প্রসেসর দ্বারা চালিত এ৩২ মডেলের স্মার্টফোনে রয়েছে শক্তিশালী সফটওয়্যার। এছাড়া এর স্টাইলিশ ডিজাইন এবং ব্যাটারি গেমারদের জন্য পছন্দ হবে বলে জানায় স্যামসাং।

এছাড়া স্মার্টফোনটিতে ৬ দশমিক ৪ ইঞ্চির সুপার অ্যামোলেড স্ক্রিন ও ইনফিনিটি-ইউ ডিসপ্লেযুক্ত ১৭০-ডিগ্রি ভিউয়িং অ্যাঙ্গেল প্রদান করে। ডিভাইসটির স্ক্রিন উচ্চ কনট্রাস্টযুক্ত ও দিনের আলোতে স্বাচ্ছন্দ্যে দেখার অভিজ্ঞতা দেয়। ৯০ হার্টজ রিফ্রেশ রেট থাকায় ব্যবহারকারীরা এতে মসৃণ স্ক্রলিং ও ট্রানজিশন সুবিধা উপভোগ করতে পারবেন।

অপরদিকে যারা ক্যামেরার প্রতি দুর্বল, তাদের জন্য স্মার্টফোনটির ক্যামেরা আপগ্রেড করা হয়েছে। গ্যালাক্সি এ৩২-এর ৬৪ মেগা পিক্সেলের উচ্চ রেজ্যুলেশনের প্রাইমারি ক্যামেরার সঙ্গে ৮ মেগা পিক্সেল আল্ট্রা-ওয়াইড ক্যামেরা ও ৫ মেগা পিক্সেল ম্যাক্রো লেন্সে রয়েছে।
এছাড়া, এর ২০ মেগা পিক্সেল ফ্রন্ট ক্যামেরা দিয়ে তোলা সেলফি তাৎক্ষণিকভাবে আপলোড দেয়া যাবে সামাজিক যোগাযোগমাধ্যমে।

অপরদিকে শক্তিশালী মিডিয়াটেক হেলিও জি৮০ প্রসেসর থাকায় গ্যালাক্সি এ৩২ গেম প্রেমীদের জন্য চমৎকার একটি ডিভাইস হতে পারে বলে জানায় স্যামসাং। এছাড়া, এতে ১৫ ওয়াট সুপার ফাস্ট চার্জিংয়ের সঙ্গে পাঁচ হাজার মিলি অ্যাম্পিয়ার ব্যাটারি রয়েছে।

স্মার্টফোনটিতে রয়েছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, সিকিউর ফোল্ডার। এই ডিভাইসটি ২৭ হাজার ৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে। বিস্তারিত জানতে www.samsung.com অথবা www.facebook.com/SamsungBangladesh-এ ভিজিট করতে পারেন।

এ বিষয়ে স্যামসাং বাংলাদেশের হেড অব মোবাইল মো. মূয়ীদুর রহমান বলেন, ‘আমরা ইতোপূর্বে গ্যালাক্সি এ৩২ -এর আরেকটি সংস্করণ এনেছিলাম, যা স্মার্টফোন ব্যবহারকারীদের মাঝে বেশ জনপ্রিয় হয়েছিল। তাদের আগ্রহের কথা বিবেচনা করে, আমরা এ৩২-এর নতুন আরেকটি সংস্করণ উন্মোচন করেছি। যাতে করে ক্রেতারা কোনো প্রতিবন্ধকতা ছাড়াই অনায়াসে তাদের প্রযুক্তিগত সকল চাহিদা পূরণ করতে পারেন।’

 

সূত্রঃ জাগো নিউজ

আপনার মতামত দিন

This website uses cookies.