গোমস্তাপুর সড়ক দূর্ঘটনায় একজন নিহত

  • 15
    Shares


গোমস্তাপুর(চাঁপাইনবাবগঞ্জ)প্রতিনিধি:

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে সড়ক দূর্ঘটনায় ১ জন নিহত ও ২ জন আহত হয়েছে। মঙ্গলবার বিকেলে উপজেলার রহনপুর –আড্ডা আঞ্চলিক সড়কের মাধাইপুরে এ দূর্ঘটনা ঘটে । নিহত ব্যক্তি নওগাঁর সাপার উপজেলার ইসলামপুর গ্রামের মৃত তোবজুলের ছেলে আব্দুল মতিন(৫৫)।

আহতরা হলেন- নিহতের ছেলে আবু বক্কর(৩৫) ও পিকাপ চালক কাবির(৩২) ।

গোমস্তাপুর থানার উপপরিদর্শক আজিম উদ্দিন জানান, মঙ্গলবার বিকেলে উপজেলার রহনপুর –আড্ডা আঞ্চলিক সড়কের মাধাইপুর নামক স্থানে একটি ট্রাক্টর নিয়ন্ত্রন হারিয়ে বিপরিত দিক থেকে আসা একটি পিকআপ ভ্যানকে ধাক্কা দিলে পিকআপ আরোহী মতিন ঘটনাস্থলে মারা যায়। এ ঘটনায় তার পুত্র ও পিকআপ চালক আহত হয়েছে। আহতদের মধ্যে নিহতের পূত্র আবু বক্করকে উন্ন চিকিৎসার জন্য রামেক হাসপাতালে প্রেরণ করা হয়েছে। আহত পিকআপ চালক কাবির উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে। পুলিশ ট্রাক্টর আটক করলেও চালক পলাতক রয়েছে।

গোমস্তাপুর থানার অফিসার ইনচার্জ দিলীপ কুমার দাস জানান, নিহতের লাশ পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় গোমস্তাপুর থানায় একটি ইউডি মামলা হয়েছে।

স/জে

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, silkcitynews@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।