গোমস্তাপুরে সড়ক দুর্ঘটনায় ১ জনের মৃত্যু, আহত ১

নিউজ ডেস্ক
  • 1
    Share

গোমস্তাপুর প্রতিনিধি:

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে সড়ক দুর্ঘটনায় ১ পথচারীর মৃত্যু হয়েছে। এই ঘটনায় মটরসাইকেল অরোহী মারাত্মক আহত হয়েছে।

জানা যায়, আজ বুধবার সকালে উপজেলার রাধানগর ইউনিয়নের বিভিষন গ্রামের কুড়ালের ছেলে খাইরুল (৩৫) মটরসাইকেল যোগে রহনপুর ইউনিয়নের বংপুর মোড়ে আসলে রাস্তার পার্শ্বে অবস্থানরত রহনপুর ইউনিয়নের পাথরপূজা গ্রামের মৃত সামির উদ্দিনের ছেলে নাজির হোসেন (৭৫) কে জোরে ধাক্কা দেয়। ফলে মটরসাইকেল আরোহী ও পথচারী মারাত্মক আহত হলে গোমস্তাপুর ফায়ারসার্ভিস সেখান থেকে তাদের উদ্ধার করে দ্রুত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে।

চিকিৎসাধীন অবস্থায় পথচারী নাজির হোসেন মারা যায় ও অবস্থার অবনতি হওয়ায় মটরসাইকেল আরোহীকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

গোমস্তাপুর থানার এসআই আজিম হোসেন জানান, পরিবারের সম্মতিক্রমে নিহতের লাশ ময়নাতদন্ত ছাড়াই পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, [email protected] ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।