গোমস্তাপুরে সাবেক ছাত্রলীগ নেতার উপর হামলার প্রতিবাদে মানববন্ধন

গোমস্তাপুর প্রতিনিধি: বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয়  কমিটির নির্বাহী সাবেক সদস্য ও রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্রলীগ সহ-সভাপতি ও অনলাইন পত্রিকা  চাঁপাই  ট্রিবিউনের নির্বাহী সম্পাদক আতিকুর রহমান সুমনের  উপর হামলাকারী মূল আসামীরা এখনও গ্রেফতার না হওয়ায় বঙ্গবন্ধু ছাত্র পরিষদ, বাঙ্গাবাড়ী ইউনিয়ন শাখার আয়োজনে  সমাবেশ ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।শনিবার বিকেলে বাঙ্গাবাড়ী আওয়ামী লীগ কার্যালয়ের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।
এ সময় বক্তব্য রাখেন গোমস্তাপুর উপজেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান দেলোয়ার হোসেন বুলবুল সহ  আওয়ামীলীগের আব্দুল মান্নান সান্টু মাস্টার, আজিজুল ইসলাম সুমন, আবদুল লতিফ ,মাহবুব আলম, দুরুল হুদা স্বপন, আব্দুল মতিন, শামিম শাহারিয়ার,আবুল বাশার,আব্দুল আহাদ , সাদিকুল ইসলাম বুলবুল, আনারুল ইসলাম প্রমূখ।
স/রি
শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, silkcitynews@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।