গোমস্তাপুরে সংবাদ প্রকাশ করায় ফেসবুকে হুমকি, সাংবাদিকদের জিডি

নিউজ ডেস্ক
  • 6
    Shares

নাহিদ ইসলাম, গোমস্তাপুর:

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে সংবাদ প্রকাশ করায় ফেসবুকে হুমকির অভিযোগ এনে সাধারণ ডায়রি করেছে গোমস্তাপুর উপজেলার সাংবাদিকদের দুটি সংগঠন। গত ৫ ও ৬ মে গোমস্তাপুর উপজেলা প্রেসক্লাব ও উপজেলা প্রেসক্লাব (রহনপুর প্রেসক্লাব)এর পক্ষ থেকে রহনপুর পুলিশ তদন্ত কেন্দ্রে জিডি ২ টি দায়ের করা হয়।

উল্লেখ্য গত ১৯ ও ২০ এপ্রিল বিভিন্ন সংবাদ মাধ্যমে রহনপুর ইউপির(সাময়িক বরখাস্তকৃত) চেয়ারম্যান শাহ আল শফি আনসারীর করোনা দুর্যোগের মধ্যে এলাকা ছেড়ে আমেরিকায় পাড়ি জমানো সংক্রান্ত সংবাদ প্রকাশ হয়। পরে ওই ইউপি চেয়ারম্যানের ভাতিজা ও রহনপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি শাহরিয়ার জামান আনসারী এবং রহনপুর পৌর ছাত্রলীগের সভাপতি ফজলে রাব্বী প্লাবনের দেয়া দুটি পোষ্টে তাদের কর্মী সমর্থকরা অশালীন মন্তব্য, অকথ্য ভাষায় গালিগালাজ সহ পরোক্ষভাবে হুমকি প্রদান করে।

এর প্রেক্ষিতে দুটি সাংবাদিক সংগঠন যৌথ ভাবে প্রতিবাদ সভা করে জড়িত সংশ্লিষ্টদের নিঃশর্ত ক্ষমা প্রার্থনার জন্য এক সপ্তাহের সময় দিলেও তারা ক্ষমা প্রার্থনা না করায় সাংবাদিকদের নিরাপত্তার জন্য এ সাধারণ ডায়রী দায়ের করা হয়।

স/অ

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, [email protected] ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।