গোমস্তাপুরে অসামাজিক কার্যকলাপে জড়িত থাকার অভিযোগে আটক ২

গোমস্তাপুর প্রতিনিধিঃ চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার পার্বতীপুর ইউনিয়নের দায়েমপুর সাঁওতাল পাড়ায় বিশুর স্ত্রী বালিকা  (২৫) সোমবার রাতে এক ছেলের সাথে অসামাজিক কার্যকলাপে লিপ্ত থাকা অবস্থায় স্থানীয় গ্রামবাসীর হাতে  ধরা পড়ে।
বাঙ্গাবাড়ী ইউনিয়ন  ইসলামপুর  গ্রামের মকবুল হোসেনের ছেলে সাইফুল ইসলাম  (৪০)সোমবার  রাতে বিশুর বাড়িতে অসামাজিক কার্যকলাপে লিপ্ত থাকায় বিশুর ছোট ভাই লক্ষণ ,তার মা ও স্থানীয়রা সাইফুলকে ধরে ফেলে ৯৯৯ এ কল দিলে গোমস্তাপুর থানা তাদের আটক করে ।
এই ব্যাপারে  গ্রামবাসীর পক্ষ থেকে ডাঃ নওসাদ হোসেন এর সাথে কথা বলে জানা যায়, বালিকা দীর্ঘদিন যাবৎ অসামাজিক কার্যকলাপের সাথে জড়িত এবং তার বাসায় নেশা জাতীয় দ্রব্য  বিক্রয় করা হয়।
গোমস্তাপুর থানার  অফিসার ইনচার্জ জসীমউদ্দীন জানান,অসামাজিক কার্যকলাপে জড়িত থাকার কারণে গ্ৰামবাসী তাদের আটক করে পুলিশকে খবর দিলে পুলিশ তাদের ২জনকে আটক করে মঙ্গলবার  আদালতে সোপর্দ করা হয়।
স/আ.মি
শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, [email protected] ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।