গোদাগাড়ীতে ৩০ কেজি গাঁজাসহ তিনজন মাদক ব্যবসায়ী গ্রেফতার

নিউজ ডেস্ক
  • 130
    Shares

গোদাগাড়ী প্রতিনিধিঃ

রাজশাহীর গোদাগাড়ীতে পাথর বোঝাই ট্রাকে তল্লাশি চালিয়ে ৩০ কেজি গাঁজাসহ তিনজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৫। শুক্রবার দুপুর ১ টা ১৫ মিনিটের দিকে উপজেলার দর্গাপাড়া এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত যুবক হলেন পাবনা জেলার আমিনপুর উপজেলার শিবপুর গ্রামের মোস্তফা শেখের ছেলে শাহিন শেখ (২৫)। সে ট্রাকের ড্রাইভার ছিল। সাথিয়া উপজেলার চন্ডিপু গ্রামের মৃত দুলাল মিয়ার ছেলে শামিম মিয়া(৩৬) সে ট্রাকের হেলপার ছিল। এবং একই গ্রামের আব্দুল কুদ্দুস মিয়ার ছেলে মুকুল মিয়া(৪৫)।

র‌্যাব-৫ রাজশাহীর কম্পানি অধিনায়ক এটিএম মইনুল ইসলাম এক বিজ্ঞপ্তিতে জানায়,গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল অভিযান চালিয়ে গোদাগাড়ীর দর্গাপড়া এলাকায় পাথর বোঝাই ট্রাকে তল্লাশি চালিয়ে ৩০ কেজি গাঁজাসহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা করে। এ সময় তার ব্যবহৃত ০৩ টি মোবাইল ফোন,০৩ টি সীমকার্ড, ০১ টি ট্রাক, ০১ টি যানবাহন নথি, ০১ টি ড্রাইভিং লাইসেন্স, ০১ টি চালান কপি, ৬০৫ সিএফটি কুচি পাথর,নগদ ৪ হাজার টাকাসহ পাওয়া যায়।

তার বিরুদ্ধে গোদাগাড়ী মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে। এবং তাকে আগামীকাল শনিবার জেল হাজতে প্রেরণ করা হবে।

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, [email protected] ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।