সোমবার , ১৫ আগস্ট ২০১৬ | ৭ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

গোদাগাড়ীতে যথাযোগ্য মর্যদায় জাতীয় শোক দিবস পালন

Paris
আগস্ট ১৫, ২০১৬ ১২:১৩ অপরাহ্ণ

গোদাগাড়ী প্রতিনিধি :
রাজশাহীর গোদাগাড়ীতে যথযোগ্য মর্যদায় জাতীয় শোক দিবস উদযাপিত হয়েছে। এ উপলক্ষে গোদাগাড়ী উপজেলা প্রশাসনের পক্ষ থেকে দিনভর নানান কর্মসূচী পালন করা হয়। ১৫ আগষ্টের প্রথম প্রহরে রাত ১২টায় শহীদ ফিরোজ চত্বরে মোমবাতি প্রজ্জ্বলনের মধ্যে দিয়ে কর্মসূচী সূচনা হয়।

সকাল ৯টায় রাজশাহী-১ আসনের সংসদ সদস্য ও সাবেক শিল্প প্রতিমন্ত্রী ওমর ফারুক চৌধুরী উপস্থিত থেকে বিভিন্ন প্রতিষ্ঠানের শিক্ষার্থী-শিক্ষক, বিভিন্ন রাজনৈতিক ব্যক্তিবর্গ ও বিভিন্ন দপ্তরের সরকারী কর্মকর্তা কর্মচারীদের উপস্থিতিতে উপজেলা ক্যাম্পাস হতে শোক র‌্যালী বের করা হয়।
unnamed.jpg001
র‌্যালীটি পৌর শহরের শহীদ ফিরোজ চত্বর ও পৌর শহরের বিভিন্ন রাস্তা প্রদক্ষিণ করে উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনারে শেষ হয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহা. খালিদ হোসেনের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তৃতা প্রদান করেন, স্থানীয় সংসদ সদস্য ওমর ফারুক চৌধুরী।
unnamed
এ সময় আরও উপস্থিত ছিলেন, গোদাগাড়ী পৌর মেয়র মনিরুল ইসলাম বাবু, উপজেলা সহকারী কমিশনার মোহাম্মদ মনির হোসেন, পৌর আওয়ামীলীগের সভাপতি অয়েজ উদ্দীন বিশ্বাস, সাধারণ সম্পাদক রবিউল আলম,

উপজেলা আওয়ামীলীগের সভাপতি বদিউজ্জামান, সাধারণ সম্পাদক আব্দুর রশিদ, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার অশোক কুমার চৌধুরী, উপজেলা যুবলীগের সভাপতি জাহাঙ্গীর আলম, পৌর যুবলীগের সভাপতি প্রভাষক আকবর আলী, সাধারণ সম্পাদক আব্দুল্লাহসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগণ ও স্থানীয় নেতৃবৃন্দ।
unnamed.jpg1254
র‌্যালী শেষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি শ্রদ্ধা জানিয়ে কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পমাল্য অর্পন করা হয়। পরে শিক্ষার্থীদের অংশগ্রহণে রচনা, চিত্রাঙ্কন, উপস্থিত বক্তৃতা, প্রতিযোগিতার আয়োজন করা হয়।

 

এ ছাড়াও ইয়াতিমখানাসহ বিভিন্ন ধর্মীয় উপসানালয়ে জাতির জনকের রুহের মাগফিরাত কামনা করে দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়। দুপুরে গরীব ও দুস্থদের মাঝে খাবার বিতরণ করা হয়।

স/আ

সর্বশেষ - রাজশাহীর খবর