গোদাগাড়ীতে কোটি টাকার হেরোইন পাচারকারী দুই নারীসহ গ্রেফতার তিন

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহীর গোদাগাড়ীতে কোটি টাকার হেরোইনসহ তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার সন্ধ্যায় গোদাগাড়ীর প্রেমতলী পুলিশ তদন্তকেন্দ্রের পুলিশ ১ কেজি ১০০ গ্রাম হেরোইন জব্দ করে। এসময় গ্রেফতার করা হয় ৩ জনকে।

রাজশাহী জেলার পুলিশ সুপার জনাব এ বি এম মাসুদ হোসেন বিপিএম (বার) দিকনির্দেশনায় বুধবার সন্ধ্যা সোয়া সাতটার দিকে গোপন সংবাদের ভিত্তিতে প্রেমতলী ফাঁড়ির ইনচার্জ এসআই দেলোয়ার হোসেন ও এএস আই আশিকুর রহমান ও সঙ্গীয় ফোর্স বিশেষ অভিযান পরিচালনা করে। এসময় গোপালপুরনামক স্থান হতে চাঁপাইনবাবগঞ্জ টু রাজশাহী গামী পাকা রাস্তার উপর হইতে ব্যাটারি চালিত অটো থেকে ১কেজি ১০০ গ্রাম হেরোইন সহ তিনজনকে গ্রেফতার করা হয়। যার মূল্য অনুমান ১কোটি ১০ লক্ষ টাকা। গ্রেফতারকৃত ব্যক্তিরা হচ্ছেন মোসা: জামিলা খাতুন (৩০), মোসা: সেলেনুর(৩৫) ও বাবু আলী(২০)।

এ বিষয়ে গোদাগাড়ী মডেল থানায় মামলা রুজু হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর) ইফতে খায়ের আলম।

স/আর

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, silkcitynews@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।