বুধবার , ৩১ আগস্ট ২০১৬ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

গোদাগাড়ীতে কলেজ শিক্ষক কে পেটালেন ছাত্র !

Paris
আগস্ট ৩১, ২০১৬ ৩:৩৮ অপরাহ্ণ

গোদাগাড়ী প্রতিনিধিঃ

রাজশাহীর গোদাগাড়ী উপজেলার রাজাবাড়ী ডিগ্রী কলেজের আহাদুজ্জামান নাজিম নামের এক শিক্ষককে পিটিয়ে গুরুতর আহত করেছে ওই কলেজেরই একাদশ শ্রেনীর ছাত্র শিশির। সে নজিরপুর গ্রামের মাইনুল ইসলামের পুত্র। বুধবার বেলা সাড়ে ১১ টার দিকে রাজাবাড়ী ডিগ্রী কলেজ মাঠে এ ঘটনা ঘটে।

  • স্থানীয় সূত্রে জানাযায়, গত ২৪ আগস্ট বুধবার কলেজের একাউন্ট বিভাগের শিক্ষক আহাদুজ্জামান নাজিম ক্লাস চলাকালিন সময়  এক ছাত্রকে পড়া লেখার বিষয়ে মারধর করবে বলে মন্তব্য করেন। সেই সময় ছাত্র  শিশির শিক্ষকের কথায় সাই দিয়ে বলেন স্যার মেরে মাজা ভেঙ্গে দেন। ছাত্রের এমন মন্তব্যে শিক্ষক আহাদুজ্জামান নাজিম ওই ছাত্র কে না মেরে তাঁকেই ক্লাসের উপস্থিত ছাত্র ছাত্রীদের সামনে মারধর করে।

সেদিন সেই শিক্ষকের পিটনি খেয়ে বাড়ী চলে যায়। সেই মারের ক্ষোভে বুধবার (৩১ আগস্ট) শিক্ষক আহাদুজ্জামান নাজিম কলেজে মোটর সাইকেল যোগে আসায় কলেজ গেটে সাটারিং এর কাঠ হাতে নিয়ে বেধম পিটিয়ে আহত করে দ্রুত পালিয়ে যায় সে।

 

এঘটনা কলেজে জানজানি হলে কলেজের অধ্যক্ষ রেজাউল করিম সহ সবাই ছুটে এসে তাকে দ্রুত উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা প্রদান করে। পরে কলেজ গর্ভঃনিং বডির সভাপতি সহ স্থানীয় ব্যক্তিদের নিয়ে তা নিরসনের জন্য জরুরী ভিত্তিতে সভা করেন।

 

  • এ বিষয়ে রাজাবাড়ী ডিগ্রী কলেজের অধ্যক্ষ রেজাউল করিম ঘটনার সত্যতা স্বীকার করে সিল্কসিটি নিউজকে বলেন, বিষয়টি যাতে আর কোনো বাড়াবাড়ি না হয় তার জন্য কলেজ পরিচালনা কমিটি সহ বিশিষ্ট ব্যক্তিদের নিয়ে  দ্রুত ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান।

স/অ

সর্বশেষ - রাজশাহীর খবর