গোদাগাড়ীতে ৪৭০ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক

  • 38
    Shares

গোদাগাড়ী প্রতিনিধি: রাজশাহীর গোদাগাড়ীতে ৪৭০ পিস ইয়াবাসহ শহিদুল ইসলাম (৪৫)  নামের এক মাদক কারবারী কে আটক করেছে র‌্যাব-৫। আটক শহিদুল ইসলাম মহিশালবাড়ি মাদ্রাসা পাড়া গ্রামের মো.জার্জিস আলীর ছেলে।

গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল  গোদাগাড়ীর মহিশালবাড়ী এলাকায় অপারেশন পরিচালনা করে ৪৭০ পিচ ইয়াবা ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ীকে আটক করে।
র‌্যাব-৫ এক বিজ্ঞপ্তিতে জানান, বৃহস্পতিবার বিকেল ৪ টা ১৫ মিনিটের দিকে দিকে মহিশালবাড়ি এলাকায় মাদক ব্যবসায়ী ইয়াবা বিক্রির উদ্দেশ্যে অবস্থান করছে বলে খবর পেয়ে র‌্যাবের একটি দল ওই এলাকায় অভিযান পরিচালনা করে। এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টাকালে মাদক কারবারি শহিদুল ইসলামকে আটক করা হয়। আটক আসামির ব্যাগের মধ্য থেকে ৪৭০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।
আসামীর বিরুদ্ধে  গোদাগাড়ী মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে।
স/রি
শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, silkcitynews@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।