গোদাগাড়ীতে সড়ক দুর্ঘটনায় পথচারীর নিহত, মাইক্রোবাস জব্দ

নিউজ ডেস্ক
গোদাগাড়ী প্রতিনিধি:
রাজশাহীর গোদাগাড়ীতে সড়ক দুর্ঘটনায় খাইরুল ইসলাম (৪৮) নামে এক পথচারীর নিহত হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন গোদাগাড়ী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) খাইরুল ইসলাম।
গত শনিবার রাত সাড়ে ৯ টার দিকে রাজশাহী চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কে সুলতানগঞ্জ মাজারগেট এলাকার এই দুর্ঘটনা ঘটে। নিহত খাইরুল ইসলাম উপজেলার কামারপাড়া গ্রামের মৃত শামসুল হকের ছেলে।
ওসি খাইরুল ইসলাম বলেন,  নিহত খাইরুল  ইসলাম সুলতানগঞ্জ মাজারগেটের সামনের রাস্তা পার হচ্ছিল। এসময় একটি মাইক্রোবাসের সাথে ধাক্কা লেগে আহত হলে ফায়ার সার্ভিস কর্মীরা উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পর তার মৃত্যু হয়। তবে এই ঘটনায় ঘাতক মাইক্রোবাসটিকে জব্দ করা হয়েছে এবং পরিবারের কোনো অভিযোগ না থাকায় মরদেহ হস্তান্তর করা হয়েছে।
স/অ
শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, [email protected] ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।