গোদাগাড়ীতে প্রথম উপসর্গহীন করোনা আক্রান্ত নারী ঢাকা ফেরত

নিউজ ডেস্ক

গোদাগাড়ী প্রতিনিধি:

রাজশাহী জেলার বিভিন্ন উপজেলায় করোনার ভয়াল থাবা পড়লেও এতদিন গোদাগাড়ী উপজেলায় কোনো করোনা রোগী শনাক্ত ছিল না। তবে সোমবার রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মলিকুলার বায়োলজি ল্যাবে গোদাগাড়ী উপজেলার নাজিরপুর দেওপাড়া গ্রামের এক নারীর (২২) করোনা শনাক্ত হয়েছে। তবে তার শরীরে এখন পর্যন্ত কোনো উপসর্গ লক্ষ্য করা যায়নি।

এদিকে রামেক হাসপাতাল ল্যাব থেকে গোদাগাড়ীতে দুজনের করোনা শনাক্ত হওয়ার কথা বলা হলেও অপরজনের পরিচয় নিশ্চিত হওয়া যায়নি।

বিষয়টি নিশ্চিত করেছেন, গোদাগাড়ী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আবু তালেব।

পারিবারিক সূত্রে জানা যায়, ওই নারী তার স্বামী ও মায়ের সাথে ঢাকার কাপতান বাজারের জয়কালী মন্দির এলাকায় বসবাস করতেন। তার স্বামী জগন্নাথ বিশ্ব বিদ্যালয়ের ছাত্র এবং মোহাম্মদপুর ল্যাব ওয়ান হাসপাতালে পার্টটাইম চাকুরী করেন।

গত ২৭ মে তারা স্বপরিবারে রাজশাহীতে তাদের গ্রামের বাড়ি চলে আসেন। পরে তাদের পরিবারের তিন সদস্যের করোনা নমুনা পরীক্ষায় শুধু গৃহবধুর করোনা পজিটিভ শনাক্ত হয়। তবে তার স্বামী কুতুবউদ্দিন ও মা রাহিমা বেগমের করোনার নমুনার ফলাফল নেগেটিভ এসেছে।

বর্তমানে তাদের পরিবারের তিনজনই সুস্থ রয়েছেন এবং বাসায় আসার পর থেকে তারা স্বেচ্ছায় হোম কোয়ারেন্টাইনে রয়েছেন। ওই নারীর শরীরেও কোনো উপসর্গ নাই বলে জানা গেছে।

স/আর

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, [email protected] ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।