গোদাগাড়ীতে প্রতিবন্ধি শিশু ধর্ষণের ঘটনায় পিতা-পূত্র আটক

নিউজ ডেস্ক
  • 307
    Shares

গোদাগাড়ী প্রতিনিধি:

রাজশাহীর গোদাগাড়ীতে ১ম শ্রেণির এক মানসিক প্রতিবন্ধি ছাত্রীকে ধর্ষণের ঘটনায় দুইজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ। বুধবার(৩ জুন) রাতে উপজেলার মহিশালবাড়ি এলাকা থেকে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলেন- গোদাগাড়ী পৌর এলাকার মহিশালবাড়ি গ্রামের আব্দুল মালেক ও তার ছেলে আলমগীর হোসেন।

গোদাগাড়ী মডেল থানার অফিসার ইনর্চাজ (ওসি) খাইরুল ইসলাম জানান, স্কুলছাত্রীটি খেলাধুলা করা জন্য বাড়ির পাশে যায়। এ সময় আগে থেকে ওঁৎ পেতে থাকা আলমগীর হোসেন নামে একজন যুবক তাকে জোর করে পরিত্যক্ত একটি বাড়ির ছাদে নিয়ে গিয়ে ধর্ষণ করে। তাৎক্ষণিক বিষয়টি ওই শিশুটি তার বাবা-মাকে জানায়। এরপর শিশুটিকে চিকিৎসার জন্য স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

তিনি আরও বলেন, ছাত্রীর পরিবারের মৌখিক অভিযোগে ভিত্তিতে দুুুুজনকে আটক করা হয়। অন্যদিকে মেডিকেল চেকআপ করার জন্য ভিকটিমকে রাজশাহী মেডিকেল কলেজে হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

 

এ বিষয়ে গোদাগাড়ী ৩১ শয্যা বিশিষ্ট হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক ডাক্তার ইয়াসির বলেন, রক্তক্ষরণ অবস্থায় একটি শিশু চিকিৎসা নিতে আসলে তাকে উন্নত চিকিৎসার জন্য দ্রুত রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেওয়া হয়।

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, [email protected] ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।