গোদাগাড়ীতে জলবদ্ধতা সৃষ্টি হয়ে দুর্ভোগের শিকার কয়েক পরিবার

 গোদাগাড়ী প্রতিনিধি: রাজশাহীর গোদাগাড়ীতে মাটি ভরাট করে পুকুর খননের জন্য বৃষ্টির পানিতে জলবদ্ধতা সৃষ্টি হয়ে দুর্ভোগের শিকার কয়েক পরিবার। স্থানীয় সূত্রে জানা গেছে, আক্কাশ আলী নিজ জমিতে পুকুর খনন করে লিজ দেন এনামুল হক তোতার কাছে।

সে পুকুর লিজ নেওয়ার পর পুকুরের চারপাশে মাটি ভরাট করে উঁচু করে এতে জলাবদ্ধতায় দেওপাড়া ইউনিয়নের বিজয়নগর তালধারী গ্রামের ১০-১৫ পরিবার দুর্ভোগ পোহাচ্ছেন। এতে ওই এলাকায় জলবদ্ধতা সৃষ্টি হয়ে দুর্ভোগ শিকার হন আব্দুল খালেক মুক্তিযোদ্ধাসহ গ্রামবাসী । এর প্রতিকারের চেয়ে গ্রামবাসীরা পুকুর মালিক ও ইজারাদারের বিরুদ্ধে সহকারী কমিশনার (ভূমি) মুহাম্মদ ইমরানুল হকের এর বরাবর একটি লিখিত অভিযোগ করেছেন ।

এ বিষয়ে অভিযুক্ত আক্কাশ হাজী মুঠোফোনে বলেন, আমি পুকুর খনন করে লিজ দিয়েছি এতে গ্রামবাসী পানি বন্দি হয়েছে আমি বিষয়টি জানি আমি গ্রামবাসীকে পানি নিষ্কাশনের জন্য জমি দেখিয়ে দিয়েছি তারপরও তারা অভিযোগ করেছেন। গ্রামবাসী পানিবন্দি থেকে ক্ষতিগ্রস্ত হোক এটা আমি চাইনা। উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মুহাম্মদ ইমরানুল হক জানান, বিজয়নগর তালধারী গ্রামবাসীদের একটি লিখিত অভিযোগ পেয়েছি। ইউনিয়ন নায়েবকে তদন্ত পূর্বক বাঁধটির ব্যবস্থা গ্রহনের নির্দেশ দেওয়া হয়েছে।

স/আ.মি

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, silkcitynews@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।