গোদাগাড়ীতে কোটি টাকার হিরোইন নিয়ে দুই নারীসহ ৩ মাদক ব্যবসায়ী আটক

গোদাগাড়ী প্রতিনিধি: রাজশাহীর গোদাগাড়ী থেকে প্রায় কোটি টাকা মূল্যের ১ কেজি ১’শত গ্রাম হেরোইন নিয়ে দুই নারীসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। বুধবার বিকেলে মাটিকাটা ইউনিয়নের গোপালপুর এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হচ্ছে- গোদাগাড়ী পৌর এলাকার সরমংলা বেলতলা গ্রামের মোশারফ হোসেনের স্ত্রী জামিলা (৩০) , গোদাগাড়ী ইউনিয়নের তাজেন্দ্রপুর গ্রামের মোঃ আলম আলীর ছেলে বাবু শেখ (২১),তানোর উপজেলা মুন্ডুমালা গ্রামের মৃত এনামুল হকের স্ত্রী সেলানুর (৩৫) । বাবু শেখ সরাসরি ভারত থেকে হেরোইন এনে ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানে সরবরাহ করে থাকে।

প্রেমতলি পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ কামরুজ্জামান মিয়া জানান, মহিশালবাড়ী থেকে অটো রিক্সা যোগে বিপুল পরিমান হেরোইন রাজশাহী ঢুকেছে এমন গোপন সংবাদের ভিত্তিতে আমার নেতৃত্বে এসআই দেলোয়ার ও এএসআই আশিকুর রহমানসহ সঙ্গীয় ফোর্স নিয়ে গোপালপুর এলাকায় তাদের আটক করা হয়।

এসময় তাদের দেহ তল্লাশী করে ১ কেজি ১’শ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়। আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলার দায়ের করা হবে বলেও জানান তিনি।

স/রি

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, silkcitynews@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।