গোদাগাড়ীতে কোটি টাকার হেরোইনসহ মাদক ব্যবসায়ী আটক


নিজস্ব প্রতিবেদক :
রাজশাহীতে কোটি টাকার হেরোইনসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। বুধবার দিবাগত ভোর রাতে রাজশাহী র‌্যাব-৫ এর সদস্যরা গোদাগাড়ীর চর এলাকা আমতলা খাসমহলে অভিযান চালিয়ে হেরোইন উদ্ধার ও ব্যবসায়ীকে আটক করে। এসময় নগর টাকাও মোবাইলও উদ্ধার করা হয়েছে।

আটক মাদক কারবারীর নাম লিটন (৪৪)। তিনি গোদাগাড়ীর চর এলাকা আমতলা খাসমহল এলাকার হোসেন আলীর ছেলে। তিনি একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী বলেও জানিয়েছে র‌্যাব।

র‌্যাবের সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, র‌্যাব মোল্লাপাড়া ক্যাম্পের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, গোদাগাড়ী থানার চরআষাড়িয়াদহ ইউনিয়নের চর আমতলা খাসমহল গ্রামের মাদক ব্যবসায়ী লিটন তার বাড়িতে বিক্রির জন্য মাদকদ্রব্য হেরোইন মজুদ রেখেছে। এমন সংবাদ পেয়ে নৌকা যোগে নদী পেরিয়ে মাদক ব্যবসায়ী লিটনের বাড়ির চারিদিকে ঘিরে ফেলে র‌্যাব। এসময় র‌্যাবের উপসিআথ টের পেয়ে পালানোর চেষ্টাকালে ১ জনকে র‌্যাব আটক করে। অপর এক এক ব্যক্তি ঝাঁড়-জঙ্গলের ভেতর দৌড়ে ভারতীয় সীমান্তের দিকে পালিয়ে যায়।

পরে লিটনের বাড়ির ভেতরে তল্লাশী চালিয়ে খড়ের আটির মধ্যে অভিনব কায়দায় লুকিয়ে রাখা ১ কেজি একশ গ্রাম হেরোইন উদ্ধার হয়। পরে লিটনকে গোদাগাড়ী থানায় সোপর্দ করে তার বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে একটি মামলা দেয়া হয়েছে।