গুগলে পাকিস্তান ক্রিকেট দলের অধিনায়কের নাম ধোনি!

পাকিস্তান জাতীয় ক্রিকেট দলের অধিনায়কের নাম জানেন? না জানলে ‘সবজান্তা’ গুগলকে জিজ্ঞাসা করে দেখুন! কী দেখে চমকে উঠলেন? চমকে উঠবেন না,  তবে গুগল আপনাকে যা জনাচ্ছে, তাতে অবশ্য চমকে ওঠারই কথা ।

গুগলের কাছে পাকিস্তান জাতীয় ক্রিকেট দলের নাম লিখে সার্চ করলেই বড় করে ভেসে উঠছে, ভারতের সাবেক অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির নাম। আশ্চর্য হলেও এটাই সত্য। প্রমাণ দেখতে এখই গুগল করুন!

রোববার (আজ) সকাল থেকে এমন ‘কাণ্ড’ই দেখা যাচ্ছে গুগলে। পাকিস্তান অধিনায়কের নাম জানতে চাইলেই ভেসে উঠছে ভারতের বিশ্বকাপজয়ী অধিনায়কের নাম।

MS-Dhoni

কেন এমন হচ্ছে, তা নিয়ে এখনও পর্যন্ত গুগলের পক্ষ থেকে কিছু জানানো হয়নি। এর আগেও বহুবার এমন একাধিক বিদঘুটে কাণ্ড ঘটেছে গুগলে। ভারতের ‘মোস্ট ওয়ান্টেড’-এর তালিকায় দেখা গিয়েছিল প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির নাম। এবার বদলে গেল পাকিস্তান অধিনায়কের নাম। গুগলের এমন কাণ্ডে অবাক ইন্টারনেট ব্যবহারকারীরা।

এই মুহূর্তে পাকিস্তান দল রয়েছে নিউজিল্যান্ডে। দলটির অধিনায়কের নাম বাবর আজম। আগে থেকে ছিলেন ওয়ানডে এবং টি-টোয়েন্টি অধিনায়ক। এবার চলতি মাসের শুরুতেই তাকে দায়িত্ব দেয়া হয়েছে টেস্ট দলেরও।

সূত্র: জাগো নিউজ

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, silkcitynews@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।