গডজিলা ভার্সেস কংয়ের এক ঝলকেই বাজিমাত!

  • 2
    Shares

দেরিতে হলেও কথা রেখেছে লেজেন্ডারি আর ওয়ার্নার ব্রাদার্স। এরই মধ্যে বাজিমাত করেছে সদ্য উন্মুক্ত হওয়া গডজিলা ভার্সেস কংয়ের ট্রেলার। রহস্যে ঘেরা এই এক ঝলকে নানা কৌতুহল ধরা দিয়েছে। ছবির মুক্তির তারিখ আপাতত চলতি বছরের ২৬ মার্চ। বলাই বাহুল্য, তখনই সব প্রশ্নের উত্তর পাবেন দর্শকরা!

২০১৫ সালের অক্টোবর মাসে জানা গিয়েছিল এই ছবি তৈরির কথা, তার পর নানা গোলযোগ পেরিয়ে শেষমেশ দর্শকের প্রতীক্ষার আগুন আরও একটু উসকে দিল ছবির ট্রেলার। ৬ বছর পর একসঙ্গে এই দুই চরিত্র নিয়ে পর্দায় হাজির হলেন দুই প্রযোজনা সংস্থা। রবিবার ওয়ার্নার ব্রাদার্স পিকচারের অফিসিয়াল চ্যানেল থেকে প্রকাশিত হয়েছে গডজিলা ভার্সেস কংয়ের ট্রেলার।

ট্রেলারটি দেখে এরইমধ্যে উচ্ছ্বসিত দর্শকরা। আসলে ছবির ট্রেলার দেখতে পাওয়া মানে তো পুরো ছবি দেখার আগ্রহ আরও বেড়ে যাওয়া! সেই কাজটা খুব দক্ষতার সঙ্গেই করেছে ছবির নির্মাতা লেজেন্ডারি আর ওয়ার্নার ব্রাদার্স। ছবির ট্রেলারে রুদ্ধশ্বাস নাটকীয়তার কোনও উপাদানই যোগ করতে বাকি রাখেনি তারা।

 

সুত্রঃ বাংলাদেশ প্রতিদিন

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, silkcitynews@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।