খেলোয়াড়দের ১১ লাখ ইউরো বোনাস দিল রিয়াল মাদ্রিদ

নিউজ ডেস্ক

সিল্কসিটিনিউজ ডেস্ক :

চ্যাম্পিয়ন্স লিগ, ইউয়েফা সুপার কাপ ও ফিফা ক্লাব বিশ্ব কাপের শিরোপা জিতে মাঠে ঝলমলে সময় কাটাচ্ছে রিয়াল মাদ্রিদ আর এজন্য ক্লাব তার খেলোয়াড়দের জন্য ২০১৬ সালের যে বোনাস দিয়েছে তার মূল্যমান ১১ লাখ উইরো।
এর মাঝে সাত লাখ ইউরো চ্যাম্পিয়ন্স লিগ শিরোপার জন্য, ইউয়েফা সুপার কাপের জন্য ২.৬০০০০ ও বাকি দেড় লাখ ইউরো ক্লাব সভাপতি ফ্লোরেন্তিনো পেরেজের নিজ উদ্যোগে দেয়া। এ ছাড়াও প্রতিটি খেলোয়াড় ইতোমধ্যেই পেয়ে গেছেন একটি করে সুদৃশ্য ঝকমকে অডি গাড়ি।
২০১৭ সালেও যাতে খেলোয়াড়রা তাদের এ সাফল্য যাত্রা অব্যাহত রাখেন সেজন্য দেয়া হয়েছে অনুরুপ বোনাসের প্রতিশ্রুতি। এবারের ইউরোপিয়ান ফুটবল মৌসুম শুরু হয়েছে ২০১৬ এর মে- জুনে আর শেষ হবে ২০১৭ সালের জুলাইয়ে।

সূত্র : বাংলাট্রিবিউন

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, [email protected] ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।