মঙ্গলবার , ২৫ জুন ২০২৪ | ১১ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

খালেদ মাসুদ পাইলটের মাতার মৃত্যুতে রাসিক মেয়র ও এমপির শোক

Paris
জুন ২৫, ২০২৪ ৫:১৭ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক :
রাজশাহী মহানগরীর সাগরপাড়া নিবাসী, সাবেক ফুটবলার মরহুম শামসুল ইসলাম মোল্লার স্ত্রী এবং বাংলাদেশ জাতীয় ক্রিকেট টিমের সাবেক অধিনায়ক খালেদ মাসুদ পাইলটের মাতা নার্গিস আরা বেগম (৭৪) এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। মঙ্গলবার এক শোক বিবৃতিতে এই শোক প্রকাশ করেন রাসিক মেয়র।

শোক বিবৃতিতে রাসিক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন মহোদয় মরহুমার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন ও তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

এমপি বাদশার শোক

রাজশাহী মহানগরীর সাগরপাড়া নিবাসী, সাবেক ফুটবলার মরহুম শামসুল ইসলাম মোল্লার স্ত্রী এবং বাংলাদেশ জাতীয় ক্রিকেট টিমের সাবেক অধিনায়ক খালেদ মাসুদ পাইলটের মাতা নার্গিস আরা বেগম (৭৪) এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন রাজশাহী-২ আসনের সংসদ সদস্য অধ্যক্ষ মো. শফিকুর রহমান বাদশা।
মঙ্গলবার (২৫ জুন) এক শোক বিবৃতিতে এই শোক প্রকাশ করেন তিনি। এসময় তিনি মরহুমার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

উল্লেখ্য, মঙ্গলবার (২৫ জুন) সকাল ১১টা ৪৫ মিনিটে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন নার্গিস আরা বেগম (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তিনি ১ ছেলে ও ২ মেয়ে সহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন। আজ বাদ এশা টিকাপাড়া ঈদগাহ মাঠে মরহুমার জানাযার নামাজ অনুষ্ঠিত হবে।

সর্বশেষ - রাজশাহীর খবর