ক্রিকেট ছাড়লেন ভারতীয় পেসার বিনয়

সবধরনের ক্রিকেট থেকে বিদায় নিয়েছেন ভারতের পেসার বিনয় কুমার। শুক্রবার টুইটারে এক পোস্টের মাধ্যমে ব্যাট-বল তুলে রাখার ঘোষণা দেন ৩৭ বছর বয়সী এই পেসার।

টুইটারে বিনয় লেখেন ‘আমার পুরো ক্যারিয়ারজুড়ে আমাকে সমর্থন দেওয়ার জন্য, ভালোবাসার জন্য সবাইকে ধন্যবাদ। আজ আমি আমার বুট জোড়া তুলে রাখলাম।’
২০১২ সালে অস্ট্রেলিয়ার বিপক্ষে বিনয়ের টেস্ট ক্রিকেটে অভিষেক হয়। এটাই তার একমাত্র টেস্ট।  এই ম্যাচে তিনি ১টি উইকেট নেন।

২০১০ সালে জিম্বাবুয়ের বিপক্ষে ওয়ানডে অভিষেক হয় বিনয়ের। ভারতের জার্সিতে ৩১ ওয়ানডেতে তিনি ৩৮ উইকেট নেন। সর্বশেষ খেলেন অস্ট্রেলিয়ার বিপক্ষে ২০১৩ সালে; ব্যাঙ্গালুরুতে।

টি-টোয়েন্টিতে বিনয়ের অভিষেক হয় ২০১০ সালে শ্রীলঙ্কার বিপক্ষে। ক্যারিয়ারে ৯ টি-টোয়েন্টিতে বিনয় উইকেট নেন ১০টি। সর্বশেষ খেলেন অস্ট্রেলিয়ার বিপক্ষে ২০১৩ সালে; রাজকোটে।

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, silkcitynews@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।