‘ক্যারিয়ার শেষ নয়, খেলা চালিয়ে যাব’

নিউজ ডেস্ক

সিল্কসিটিনিউজ ক্রীড়া ডেস্ক:

আন্তর্জাতিক ক্রিকেট থেকে এখনই অবসর নিচ্ছেন না বলে সাফ জানিয়ে দিয়েছেন পাকিস্তানের অলরাউন্ডার শহীদ আফ্রিদি। একই সঙ্গে পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) কাছে নিজের বিদায়ী ম্যাচ আয়োজনের দাবি নিয়ে যে গুজব ওঠেছে, তা-ও নাকচ করেছেন তিনি।

 

স্থানীয় সময় রোববার পাকিস্তানের পেশোয়ারে সাংবাদিকদের কাছে নিজ অভিব্যক্তি প্রকাশ করেন পাকিস্তানের এই অলরাউন্ডার।

 

‘আমি পাকিস্তানের হয়ে ২০ বছর আন্তর্জাতিক ক্রিকেট খেলেছি, পিসিবি নয়। কোনো ম্যাচের জন্য আমি কারো ওপর নির্ভরশীল নই। শুভানুধ্যায়ী ও ভক্তদের কাছ থেকে আমি যে ভালোবাসা ও সমর্থন পেয়েছি এবং পাচ্ছি, তা-ই আমার জন্য যথেষ্ট’, বলেন আফ্রিদি।

 

চলতি বছর ভারতে অনুষ্ঠিত টি-টোয়েন্টি বিশ্বকাপে ব্যর্থতার পর পাকিস্তানের অধিনায়কত্ব ছেড়ে দেন আফ্রিদি। এর পর আফ্রিদি বিদায়ী আন্তর্জাতিক ম্যাচ খেলার সুযোগ পাবেন কি না, তা নিয়ে বহু জল্পনা চলে।

 

সেই সময় আফ্রিদি বলেছিলেন, তিনি বিদায়ী ম্যাচ খেলতে চান। তবে গত অক্টোবরে সংযুক্ত আরব আমিরাতে (ইউএই) ওয়েস্ট ইন্ডিজের সঙ্গে টি-টোয়েন্টি সিরিজে আফ্রিদির বিদায়ী ম্যাচ আয়োজনের সিদ্ধান্ত থেকে সরে আসে পিসিবি। এর পর ক্যারিয়ারের বিষয়ে নতুন করে ভাবেন তিনি।

 

সাংবাদিকদের আফ্রিদি বলেন, ক্রিকেটকে তিনি উপভোগ করছেন। বিশেষত টি-টোয়েন্টি ক্রিকেটে তিনি খুবই সক্রিয়।

 

‘আমি মনে করি না, আমার ক্যারিয়ার শেষ। নিজের খেলা উপভোগ করছি এবং যত দূর সম্ভব খেলে যাব’, বলেন আফ্রিদি।

সূত্র: এনটিভি

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, [email protected] ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।