ক্যারিয়ারের ১৪ বছর পূর্তিতে সাকিবের বার্তা

‘দেখতে দেখতে কেটে গিয়েছে অনেকগুলো দিন। বিগত ১৪ বছরের প্রত্যেকটি দিনই আমার কাছে রোমাঞ্চকর একেকটি অভিজ্ঞতা। এমন দুর্দান্ত এক পথচলাই আমাকে দাঁড় করিয়েছে আজকের জায়গায়। আপনাদের সবার অকুণ্ঠ সমর্থন আর ভালোবাসাই আমাকে জুগিয়েছে পথ চলার অনুপ্রেরণা। ক্যারিয়ারের ১৪তম বছর পূর্ণ করার দারুণ এই মুহূর্তে আমি ধন্যবাদ জানাতে চাই আপনাদের সবাইকে। আগামী দিনগুলোতে এগিয়ে যেতে চাই আরও নতুন উদ্যমের সাথে। ধন্যবাদ সবাইকে।’

এই দীর্ঘ ক্যারিয়ারে প্রায় চার মিনিটের একটি ভিডিওচিত্র পোস্ট করে নিজের ভেরিফাইড ফেসবুক পেজে এসব কথা লিখেছেন বামহাতি মিডল অর্ডার ব্যাটসম্যান, বামহাতি অর্থোডক্স স্পিনার, অলরাউন্ডার সাকিব আল হাসান।

জুয়াড়ির প্রস্তাব গোপন করায় শাস্তি পাওয়া সাকিবের নিষেধাজ্ঞা শেষ হচ্ছে আগামী অক্টোবরের শেষেই। সবকিছু ঠিকঠাক থাকলে নভেম্বরে শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট সিরিজেই দেখা যেতে পারে তাকে।

তার এই নতুন উদ্যমে এগিয়ে যাওয়ার বার্তার পোস্টের নিচে কমেন্টে এ এইচ চৌধুরী নামে একজন লিখেছেন, ‌’স্টোকসকে দেয়া সেই স্যালুট আর অস্ট্রেলিয়ার সাথে একটা সেলিব্রেশন রাখলে ভালো হতো। তারপরও এই ১৪ বছরে বাংলাদেশ ক্রিকেটকে অনেক দূর নিয়ে যাওয়ার জানা ধন্যবাদ, নবাব।’

আশরাফ ইমন লিখেছেন, ‘গায়ের লোম খাড়া হয়ে গেছে ভিডিও দেখতে দেখতে। শুভকামনা সাকিব ভাই।’

‌’আমরা আপনাকে খুবই ভালোবাসি’, লিখেছেন আসাদুল ইসলাম।

সুত্রঃ বাংলাদেশ প্রতিদিন

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, silkcitynews@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।