ক্যান্সার যুদ্ধে জয়ী হতে গুরুর অবদানের কথা বললেন সঞ্জয়

বুধবার বলিউডের মুন্নাভাই যমজ দুই সন্তান শাহরান ও ইকরার ১০ বছরের জন্মদিনে তাদের শুভেচ্ছা জানান। এদিন সঞ্জয় দত্ত জানিয়েছিলেন, ফুসফুসের ক্যান্সারের সাথে যুদ্ধ করে জয়ী হয়েছেন তিনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি পোস্ট করে বিস্তারিত জানিয়েছিলেন, ক্যান্সারকে হারিয়েছেন এ তারকা।

এরই মধ্যে আধ্যাত্মিক গুরু রঘুনাথ গুরুজির সাথে একটি ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। ক্যান্সারের সাথে লড়াই করার ক্ষেত্রে চিকিৎসার বাইরেও প্রয়োজন হয় মানসিক শক্তির। আর এই লড়াইয়ে সঞ্জু দা’কে মানসিকভাবে সাহসী করে তুলেছেন রঘুনাথ।

মুন্নাভাই ছবির ক্যাপশনে লিখেছেন, রঘুনাথ গুরুর সাথে দেখা হওয়ায় ধন্য আমি। দারুণ এক মানুষ তিনি। মনকে শান্ত ও সাহসী করে তোলার জন্য অদ্ভুত ক্ষমতা রয়েছে গুরুর। জ্যোতিষীও তিনি।

সঞ্জুদা আরও বলেন, হাতের রেখা পড়তে পারেন তিনি। দুর্দান্ত সব পূর্বাভাস দেন। তার ভবিষ্যদ্বাণী ও আমার জীবনে তার উপস্থিতির জন্য অনেক কৃতজ্ঞ আমি। আনন্দের খবর হচ্ছে, ক্যান্সার আক্রান্ত আপনাদের সঞ্জয় দত্ত যুদ্ধে জিতেছে।

চলতি বছরের আগস্টের মাঝামাঝি সঞ্জুর ক্যান্সার আক্রান্ত হওয়ার খবর প্রকাশ্যে আসে। সেই সময় তিনি নিজেই জানিয়েছিলেন, চিকিৎসার জন্য সিনেমার কাজ এবং অন্যান্য সকল কাজ থেকে সাময়িক সময়ের জন্য বিরতি নিচ্ছেন। এরপরই শুরু হয় তার চিকিৎসা। তখন জানা যায় স্টেজ ফোর ক্যান্সারে রয়েছেন। এরপর জানা যায় চিকিৎসায় ভালো সাড়াও দিচ্ছেন। পরে বুধবার দুই সন্তানের জন্মদিনে খুশির বার্তা হিসেবে ক্যান্সারে জয়ী হওয়ার খবর জানান সঞ্জয় দত্ত।

 

সূত্রঃ কালের কণ্ঠ

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, [email protected] ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।