কোরবানীর বর্জ্য অপসারণ: পরিষ্কার-পরিচ্ছন্ন হচ্ছে নগরী

নিউজ ডেস্ক
  • 69
    Shares


নিজস্ব প্রতিবেদক:
কোরবানীর বর্জ্য অপসারণ কার্যক্রমের উদ্বোধন করেছেন রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। শনিবার বিকেল ৬টায় নগরীর কাদিরগঞ্জ সেকেন্ডারী ট্রান্সফার স্টেশনে এ কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করেন মেয়র।

এ সময় বক্তব্য রাখতে গিয়ে তিনি বলেন, ঈদুল আযহায় কোরবানির পশুর রক্ত, মল মুত্র ও সকল বর্জ্য রাত দুইটার মধ্যেই অপসারণ করা হবে। কোরবানির বর্জ্য অপসারণ কার্যক্রম নিবিড়ভাবে দেখা হচ্ছে। কোরবানির পরের দিন নগরীর কোথাও যেন কোন প্রকার পশুর রক্ত মল মুত্র না থাকে এ বিষয়ে পরিচ্ছন্ন বিভাগের সকলকে নির্দেশনা দেয়া হয়েছে। আর এজন্য প্রয়োজনীয় জীবানুনাশক ছিটানোর ব্যবস্থা করা হয়েছে।

এ সময় বর্জ্য ব্যবস্থাপনা স্থায়ী কমিটির সভাপতি, প্যানেল মেয়র-১ ও ১২ নং ওয়ার্ড কাউন্সিলর সরিফুল ইসলাম বাবু, ১৩ নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল মোমিন, ১৯ নং ওয়ার্ড কাউন্সিলর তৌহিদুল হক সুমন, প্রধান পরিচ্ছন্ন কর্মকর্তা শেখ মোঃ মামুন ডলার, পরিচ্ছন্ন কর্মকর্তা মনিটরিং সাজ্জাদ হোসেন, পরিচ্ছন্ন কর্মকর্তা মনিটরিং তাসনীম আরা উপস্থিত ছিলেন।

স/অ

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, [email protected] ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।