রবিবার , ৬ অক্টোবর ২০২৪ | ২১শে আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

কেরানীগঞ্জে গাড়ির ধাক্কায় সিলিন্ডার বিস্ফোরণে নিহত ৩, আহত ১০

Paris
অক্টোবর ৬, ২০২৪ ১২:২৯ পূর্বাহ্ণ

সিল্কসিটিনিউজ ডেস্ক:

ঢাকার কেরানীগঞ্জে একটি দোকানে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এতে তিনজন নিহত ও অন্তত ১০ জন আহত হয়েছেন।

শনিবার (৫ অক্টোবর) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে কেরানীগঞ্জ মডেল থানাধীন রোহিতপুর ইউনিয়নের রোহিতপুর বোর্ডিং মার্কেটে একটি ফাস্ট ফুডের দোকানে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণের ঘটনা ঘটে।

এ সময় দোকানে আটকে পড়া তিন কর্মচারী মো. মিন্টু মিয়া, মো. ইলিয়াস ও মো. শাহালম ঘটনাস্থলে মারা যান। আহতদের নাম জানা যায়নি।
প্রত্যক্ষদর্শী শহিদুল ইসলাম রাজু জানান, ওই মার্কেটের একটি বিরিয়ানির দোকানের পাশে হঠাৎ গ্যাস সিলিন্ডার বিস্ফোরিত হয়। এরপর মুহূর্তেই সেখানে আগুন ধরে যায়। বিস্ফোরণ হওয়ার পর লোকজন এদিক-সেদিক ছোটাছুটি করতে থাকেন।

স্থানীয় রিফাত জানান, মায়ের দোয়া বিরিয়ানির পাশের একটি ফাস্ট ফুডের দোকানের সামনে রাখা সিলিন্ডারের সঙ্গে নবাবগঞ্জগামী একটি কাভার্ডভ্যানের ধাক্কায় সিলিন্ডার বিস্ফোরণ হয়। এরপর মুহূর্তেই সেখানে আগুন ধরে যায়। এ সময় হোটেল কর্মচারী মারাত্মকভাবে আহত হন।

কেরানীগঞ্জ উপজেলা ফায়ার স্টেশন মাস্টার মো. কাজল মিয়া বলেন, রোহিতপুর বোর্ডিং মার্কেট এলাকার হোটেলের আগুনে এখন পর্যন্ত ৩ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে।

পাশে থাকা আরো কয়েকটি দোকানে আগুন ছড়িয়ে পড়ে। বর্তমানে আগুন নিয়ন্ত্রণে এসেছে। মরদেহগুলো উদ্ধার করে কেরানীগঞ্জ মডেল থানা পুলিশের নিকট হস্তান্তর করা হয়েছে।
এ ব্যাপারের কেরানীগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহরাব আল হাসান জানান, ঘটনাস্থলেই দোকানের ভেতর আটকে পড়ে তিনজন মারা গেছে। নিহতরা হচ্ছে মো. মিন্টু, মো. ইলিয়াস ও মো. শাহালম।

তিনজনই ঘরোয়া ফাস্টফুডের কর্মচারী ছিলেন। আহতদের নাম জানা যায়নি। নিহতরা একজন ছিলেন বয়, একজন কারিকর ও আরেকজন ম্যানেজার।

সর্বশেষ - জাতীয়