কী অপরাধে মীরাক্কেলের মীরের হাতে হাতকড়া?

আলোচনা-সমালোচনার মধ্যে থাকতেই যেন পছন্দ ভারতের টিভি চ্যানেল জি বাংলার জনপ্রিয় কমেডি শো ‘মীরাক্কেল’খ্যাত মীর আফসার আলীর।

সোশ্যাল মিডিয়ায় সে কথা স্বীকারও করেছেন মীর।

সম্প্রতি হাস্যরস মিলিয়ে সনাতনী ধর্মাবলম্বীদের পূজার শুভেচ্ছা জানিয়েছেন ফেসবুক, টুইটারে।

নিজের নামকে জুড়ে দিয়ে তিনি ‘নব-মীর’ এবং ‘দশ-মীর’লিখেছেন। এতে অনেকেই তার ওপর ক্ষোভ প্রকাশ করেছেন।

তবে এসব সমালোচনা তার বেশ ভালোই লাগে বলেন জানা মীর।

এবার দেখা গেল মীরের হাতে হাতকড়া পরানো। ক্যামেরার দিকে হতাশ দৃষ্টিতে চেয়ে আছেন তিনি।

না, বাস্তবে কোনো অপরাধের জন্য তাকে গ্রেফতার করা হয়নি। এটাও স্রেফ মজার ছলেই করেছেন মীর।

মূলত একাদশীর শুভেচ্ছা জানাতে এভাবেই আবির্ভূত হলেন মীর।

মঙ্গলবার নিজের ফেসবুক পেজে হাতকড়া পড়া ছবি পোস্ট করে ক্যাপশনে মীর প্রশ্ন তুলেছেন, ‘আমি কি একা দোষী?’

এরপর লিখেছেন, ‘আচ্ছা সত্যি করে বলুন তো… আমি কি ‘একা দোষী’? আর কি কেউ অপরাধ করেনি?এই পেজের অনেক দর্শনার্থী caption’এর subtle humour’টা ধরতে পারবেন না এবং সম্পূর্ণ ভুলভাল কমেন্ট করবেন। আমার কিন্তু বেশ লাগে।’

মীরের এমন পোস্টের পর থেকে মন্তব্যের ঘর ভেসে যাচ্ছে ইতিবাচক-নেতিবাচক নানা বার্তায়। মাত্র ৯ ঘণ্টায় ২৪ হাজার লাইক জমা পড়েছে এতে।

মীরের মজাটা অবশ্য ধরতে পেরেছেন কেউ কেউ। একাদশীকে ‘একা দোষী লিখেছেন বলে ধারণা অনেকের।

 

এদিকে শুরু হয়েছে ‘মীরাক্কেল’র দশম আসর। এবারের শোতে চার বিচারকের আসনে নতুন চার মুখ দেখা গেছে। তারা হলেন – কাঞ্চন মল্লিক, বিশ্বনাথ বসু, রুদ্রনীল ঘোষ, সোহম চক্রবর্তী, পাওলি দাম ও সায়ন্তিকা। বিষয়টি নিয়ে শো শুরুর আগে থেকেই নানা সমালোচনা চলছে।
করোনার কারণে এবারের শোতে বাংলাদেশর কোনো প্রতিযোগী অংশ নিতে পারেনি। যে কারণে বাংলাদেশেও শোটি নিয়ে তেমন আগ্রহ দেখা যাচ্ছে না।

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, [email protected] ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।