কিপ্টে বোলিং আর বিধ্বংসী ব্যাটিংয়ে লাহোরকে জেতালেন রশিদ

বুধবার থেকে শুরু হলো পাকিস্তান সুপার লিগের (পিএসএল) অসমাপ্ত আসরের খেলা। আসরের ১৫তম ম্যাচে ইসলামাবাদ ইউনাইটেডকে ৫ উইকেটে হারিয়েছে লাহোর কালান্দার্স। কৃপণ বোলিং ও বিধ্বংসী ব্যাটিং করে জয়ের নায়ক রশিদ খান।

২০ ওভারে লাহোরের টার্গেট ছিল ১৪৪ রান। জয়ের জন্য শেষ ওভারে তাদের দরকার ছিল ১৬ রান। উইকেটে তখন রশিদ খান ও টিম ডেভিড। হোসাইন তালাতের করা ওই ওভারের প্রথম তিন বলে তিনটি চার হাঁকান রশিদ। চতুর্থ বলে নেন ডাবল। পঞ্চম বলে এক রান নিয়ে ম্যাচ টাই করেন রশিদ। এরপর শেষ বলে এক রান নিয়ে লাহোরকে জয়ের বন্দরে পৌঁছে দেন ডেভিড।

রশিদ খান ৫ বলে ১৫ ও টিম ডেভিড ১৫ বলে ২৩ রানে অপরাজিত থাকেন। দলের অধিনায়ক সোহাইল আখতার ৩০ বলে ৪০ রান করেন। হাফিজের ব্যাট থেকে আসে ২৫ বলে ২৯ রান।

এর আগে টসে হেরে ব্যাট করে ৯ উইকেটে ১৪৩ রান সংগ্রহ করে ইসলামাবাদ। সর্বোচ্চ ২৭ রান করেন ফাহিম আশরাফ। এছাড়া উসমান খাজা ১৮ ও হাসান আলী ১৪ রান করেন। লাহোরের জেমস ফকনার তিনটি এবং আহমেদ দানিয়েল ও হারিস রউফ দুটি করে উইকেট শিকার করেন। রশিদ খান ৪ ওভারে মাত্র ৯ রান দিয়ে নিয়েছেন একটি উইকেট। ব্যাটে-বলে দাপট দেখানো রশিদের হাতেই উঠে ম্যাচসেরার পুরস্কার।

 

সূত্রঃ কালের কণ্ঠ

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, silkcitynews@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।