কাশ্মীরে থানার কাছেই গুলিতে ঝাঁঝরা বিজেপি নেতা, ১০ পুলিশ গ্রেপ্তার

নিউজ ডেস্ক

ওয়াসিম বারি নিহত হওয়ার পর প্রশ্ন উঠেছে তাঁর নিরাপত্তার দায়িত্বে থাকা পুলিশ ও অন্যান্য কর্মীদের দায়িত্বজ্ঞান প্রসঙ্গে। আর এ কারণে গ্রেপ্তার করা হয়েছে ১০ পুলিশ সদস্যকে।

জঙ্গীরা যখন হামলা করেন, সে সময় নিরাপত্তার দায়িত্বে থাকা কারো পাত্তা পাওয়া গেল না। জঙ্গিদের গুলিতে ঝাঁঝরা হয়ে গেলেন জম্মু ও কাশ্মীরের বিজেপি নেতা শেখ ওয়াসিম বারি। এ ঘটনার অনুসন্ধানে ১০ জন পুলিশকে গ্রেপ্তার করা হয়েছে। তাঁদের বিরুদ্ধে আইনি পদক্ষেপ নেওয়া হবে বলে জানা গেছে।এ বিষয়ে জম্মু-কাশ্মীর পুলিশের ডিজি দিলবাগ সিং জানিয়েছেন, জঈশ, লস্কর ও হিজবুলের মাস্টারমাইন্ডরা রয়েছে এই খুনের পিছনে। বারিকে খুন করা জঙ্গিদের শনাক্ত করা হয়েছে বলেও দাবি করেছে পুলিশ।

বুধবার রাত সাড়ে আটটা নাগাদ জঙ্গিদের গুলিতে নিহত হন বারি। তিনি সেই সময় বাড়ির নিচে একটি দোকানে দাঁড়িয়ে ছিলেন। হঠাৎ করেই জঙ্গিরা বাইকে চেপে এসে খুব কাছ থেকে তাঁকে গুলি করে। ওয়াসিম বারির বাবা বসির আহমেদ ও ভাই উমর বসিরকেও খুন করেছে জঙ্গিরা।

সূত্র : জি নিউজ।

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, [email protected] ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।