বুধবার , ৪ মে ২০২২ | ১১ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

কারাগারে ইঁদুরের সঙ্গে রাত কাটছে টেনিস কিংবদন্তির!

Paris
মে ৪, ২০২২ ১০:২৭ অপরাহ্ণ

সিল্কসিটিনিউজ ডেস্কঃ

টেনিস ইতিহাসের অন্যতম মহাতারকা তিনি। বিশ্বজুড়ে তার অসংখ্য ভক্ত। অথচ, আর্থিক অনিয়ম করে তার স্থান এখন কারাগারে। দেনার দায় থেকে বাঁচতে সম্পদের হিসাব গোপন করায় জার্মান টেনিস তারকা বরিস বেকারকে আড়াই বছরের কারাদণ্ড দিয়েছে আদালত।

নিজেকে দেউলিয়া ঘোষণা করেও তিনি শাস্তির হাত থেকে নিস্তার পাননি।

বরিস এই মুহূর্তে লন্ডনের যে কারাগারে আছেন, তার মাত্র এক মাইল দূরে অনুষ্ঠিত হতে যাচ্ছে উইম্বলডন। মাত্র ১৭ বছর বয়সে উইম্বলডনজয়ী বরিস বেকার মোট তিনবার এই শিরোপা জিতেছিলেন। এখন তার সময় কাটছে জেলে বসে ইঁদুরের অত্যাচারে অতিষ্ঠ হয়ে। কারা কর্তৃপক্ষের কাছে অভিযোগও করেছেন, কিন্তু প্রতিকার পাননি। বরং কারা কর্তৃপক্ষ তার চুলের রং পরিবর্তন করার আদেশ দিয়েছে। যাতে অন্য বন্দিদের থেকে তাকে আলাদা না দেখায়।

মোটকথা লন্ডনের ওয়ানসওর্থ জেলে আর দশটা সাধারণ কয়েদির মতোই তার দিন কাটছে। কোনো বাড়তি সুবিধা পাচ্ছেন না। খুবই ছোট্ট একটি কক্ষে তার জায়গা হয়েছে। ইংল্যান্ডের দ্বিতীয় সারির কারাগারটিতে সুযোগ-সুবিধা ভালো নয়। তাই ইঁদুরের অত্যাচারে তার রাত কাটছে নির্ঘুম। এর মাঝে কারা কর্তৃপক্ষ আরও নির্দেশ দিয়েছে যে, বরিস বেকারকে কয়েদিদের কাজও করতে হবে। বেকার নাকি এখন জেলের ব্যায়ামাগারে কাজ পাওয়ার জন্য চেষ্টা করছেন।

 

সূত্রঃ কালের কণ্ঠ

সর্বশেষ - খেলা